Remo D’Souza: বাড়িতে পড়ে নিথর দেহ, পুলিশি তদন্তে উঠে এল রেমো ডি’ সুজার শ্যালকের মৃত্যুর কারণ

Remo D’Souza: বাড়িতে পড়ে নিথর দেহ, পুলিশি তদন্তে উঠে এল রেমো ডি' সুজার শ্যালকের মৃত্যুর কারণ
পুলিশ জানাল রেমো ডি' সুজার শ্যালকের মৃত্যুর কারণ

বিগত বেশ কিছু বছর ধরেই বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলে জ্যাসন। রেমোর সঙ্গে বিভিন্ন ছবিতে সহ পরিচালক হিসেবেও কাজ করেছেন তিনি।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 23, 2022 | 9:10 AM

নিজের বাড়ি থেকে দিন দুয়েক আগেই নিথর দেহ উদ্ধার হয়েছে রেমো ডি’সুজার শ্যালক জ্যাসন ওয়াকিনসের। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান করেছিলেন আত্মহত্যাই করেছেন জ্যাসন। কিন্তু কেন? তা নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুললেন, ওশিয়াড়া পুলিশের এক উচ্চপদস্থ কর্তা।

তিনি বলেন, “এটি আত্মহত্যাই। পরিবার সূত্রে আমরা জানতে পেরেছি বিগত বেশ কিছু দিন ধরে ব্যক্তিগত কিছু কারণে তিনি মানসিক অবসাদগ্রস্ত ছিলেন।” প্রসঙ্গত, ভাইয়ের মৃত্যুর পরেই মানসিক ভাবে ভেঙে পড়েছেন রেমোর স্ত্রী লিজেল। কী হয়েছিল ঘটনার দিন, তা নিয়েও টাইমস অব ইন্ডিয়ার কাছে মুখে খুলেছেন তিনি। লিজেলের বয়ান অনুযায়ী, “বাবা কিডনির সমস্যায় ভুগছেন বহু বছর ধরে। হাসপাতালে গিয়েছিলেন ডায়ালিসিস নিতে। বাড়ি ফিরে ভাইয়ের দরজা খুলে দেখে ভাই আর নেই। ও নিজেকে শেষ করে দিয়েছে। আমি জানি না ও কেন এমনটা করল। ভাই আর বাবা একসঙ্গে থাকত।”

লিজেল আরও জানান, তাঁদের মা ২০১৮তে মারা যাওয়ার পরেই মানসিক ভাবে বড্ড ভেঙে পড়েছিলেন জ্যাসন। তাঁর কথায়, “মায়ের ভীষণ কাছের ছিল ভাই”। সে কারণেই এমন পদক্ষেপ তিনি করতে পারেন বলে ধারণা পরিবারের। বিগত বেশ কিছু বছর ধরেই বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলে জ্যাসন। রেমোর সঙ্গে বিভিন্ন ছবিতে সহ পরিচালক হিসেবেও কাজ করেছেন তিনি। তাঁর এই অকাল মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছে না পরিবার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA