Palak Tiwari: ইব্রাহিম খান নয়, শ্বেতার মেয়ে পলক সম্পর্কে রয়েছেন এই অভিনেতার সঙ্গে!

Palak Tiwari: ইব্রাহিম খান নয়, শ্বেতার মেয়ে পলক সম্পর্কে রয়েছেন এই অভিনেতার সঙ্গে!
পলক সম্পর্কে রয়েছেন এই অভিনেতার সঙ্গে!

Palak Tiwari: সইফ আলি খানের বড় ছেলের সঙ্গে রটেছিল তাঁর প্রেমের গুঞ্জন। তারপর?

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 23, 2022 | 11:45 PM

সইফ আলি খানের বড় ছেলের সঙ্গে রটেছিল তাঁর প্রেমের গুঞ্জন। একসঙ্গে দেখাও গিয়েছিল তাঁদের রেস্তরাঁয়। পাপারাজ্জিকে দেখে মুখ লুকিয়েছিলেন শ্বেতা তিওয়ারির মেয়ে পলক। নেটিজেনদের সন্দেহ হয়েছিল আরও জোরাল। অবশেষে জানা গেল আসল সত্যি। না ইব্রাহিম নয়, পলকের মন জুড়ে রয়েছেন অন্য কেউ। শুধু যে মন জুড়েই রয়েছেন এমনটা নয়, বিগত দু’বছর ধরে সম্পর্কেও রয়েছেন তাঁরা। কে সেই ব্যক্তি যাকে চুপিচুপি মন দিয়েছেন এই স্টারকিড?

সূত্র বলছে, পলকের প্রেমিকের নাম বেদাঙ্গ রায়না। দুজনেই এখন নিজেদের পেশা নিয়ে ব্যস্ত। সেই কারণেই এই মুহূর্তে সম্পর্ককে কোনওভাবেই আনুষ্ঠানিক তকমা দিতে চান না তাঁরা। কী করেন বেদাঙ্গ? বেদাঙ্গ নিজেও একজন অভিনেতা। জোয়া আখতার পরিচালিত ‘আর্চি কমিক্স’-এ দেখা যাবে তাঁকে। সূত্র আরও জানাচ্ছে, পলকের মা শ্বেতাও মেয়ের এই সম্পর্কে বেজায় খুশি। মেয়ের এই সিদ্ধান্তে নাকি পূর্ণ সহমত রয়েছে তাঁর।

তাহলে ইব্রাহিমের সঙ্গে সম্পর্ক? পলক এ নিয়ে মুখ খুলেছিলেন কিছুদিন আগে। জানিয়েছিলেন, ইব্রাহিম তাঁর ভীষণ ভাল বন্ধু। এক কাজের ব্যাপারে আলোচনা করতেই এক রেস্তরাঁয় দেখা করেন তাঁরা। মুখ ঢাকার কারণ হিসেবে পলক জানিয়েছিলেন, তিনি মা’কে মিথ্যে বলেছিলেন। বলেছিলেন রাস্তায় জ্যাম থাকার কারণে তাঁর বাড়ি ফিরতে দেরি হচ্ছে। সেই কারণেই যখন পাপারাজ্জি তাঁকে ঘিরে ধরে খানিক হকচকিয়ে যান। মায়ের কাছে বলা মিথ্যে ধরা পড়ে যাওয়ার ভয়েই মুখ লুকিয়েছিলেন তিনি। এমনটাই জানিয়েছিলেন পলক। পলকের অনুরাগীর সংখ্যা নেহাত মন্দ নয়। সম্পর্কের কথা তিনি কবে জনসমক্ষে স্বীকার করেন এখন সেটাই দেখার।

View this post on Instagram

A post shared by Vedang Raina (@vedangraina)

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA