RRR Untold Story: প্রশ্নের মুখে রাজামৌলি, ছবি থেকে বাদ গুরুত্বপূর্ণ দৃশ্য, ছাঁটা অংশ ভাইরাল নেটপাড়ায়

RRR Untold Story: প্রশ্নের মুখে রাজামৌলি, ছবি থেকে বাদ গুরুত্বপূর্ণ দৃশ্য, ছাঁটা অংশ ভাইরাল নেটপাড়ায়

Controversy: বিশ্বনাথ সুন্দরম এই বিষয়টি নজরে এনেছিলেন আগেই। তিনি দৃশ্যের বিষয় বিস্তারিত কিছু না জানালেও, একটা বিষয় স্পষ্ট করে দিয়েছিলেন, যে ছবি থেকে বেশ কিছুটা অংশ বাদ পড়েছে।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jun 23, 2022 | 12:51 PM

আরআরআর ছবি ঘিরে নয়া বিতর্ক জায়গা করে নিল সোশ্যাল মিডিয়ায়। ছবি মুক্তি পাওয়ার পর থেকেই তা দর্শক মনে জায়গা করে নিয়েছে। গোটা বিশ্বের বক্স অফিসে তা ঝড় তোলে রাতারাতি। বর্তমানে সেই ঘোর কাটিয়ে দর্শকেরা এখন ওটিটি-তেই যখন তখন দেখতে পাচ্ছে এই ছবি। তবে রাজামৌলি নির্মিত ছবি আজও আলোচনার কেন্দ্রে। কখনও প্রশংসা, কখনও আবার নানা ছোট বড় তথ্য ঘিরে জল্পনা। এবার ঠিক তেমনটাই হল। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল ছবির একটি দৃশ্য। যেখানে দেখা যায় এক সদ্যজাতকে আগুনের সামনে নিয়ে বেশ কিছু পন্ডিত ঘিরে রয়েছেন।

এই দৃশ্যটি ছিল রাম চরণের জন্মের মুহূর্ত। যখন সদ্যজাতকে আশীর্বাদ করতে দেখা যায় বেশ কিছু পন্ডিতদের, আগুনের সামেন তুলে ধরা সন্তানটির ছবি প্রকাশ্যে এলেও এই দৃশ্য যে ছবিতে ছিল না তা স্পষ্ট। ফলে প্রশ্নের মুখে পড়তে হল পরিচালককে। সোশ্যাল মিডিয়ায় উঠল সমালোচনার ঝড়। কী কারণে এই দৃশ্যকে বাদ রাখতে হল! কেন এক গুরুত্বপূর্ণ অংশ ছবি থেকে বাদ পড়ল। যদিও এই প্রসঙ্গে ছবি নির্মাতা বা পরিচালকের পক্ষ থেকে কোনও মন্তব্যই করা হয়নি।

এই খবরটিও পড়ুন

বিশ্বনাথ সুন্দরম এই বিষয়টি নজরে এনেছিলেন আগেই। তিনি দৃশ্যের বিষয় বিস্তারিত কিছু না জানালেও, একটা বিষয় স্পষ্ট করে দিয়েছিলেন, যে ছবি থেকে বেশ কিছুটা অংশ বাদ পড়েছে। তিনি জানিয়েছিলেন, ছেঁটে ফেলা অংশ একটি আর্ট কনসেপ্টে তৈরি। বর্তমানে নেটিজ়েনদের দাবি এই অংশটিও ওটিটি বা বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে আনা হোক। কারণ এই ছবির কোনও অংশই মিস হওয়া উচিত নয় বলেই মনে করেন ভক্তমহল। সেই কারণেই এবার সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডে ফিরে এলো আরআরআর প্রসঙ্গে। এবার ছবির দৈর্ঘ্যের কারণেই হোক বা অন্য কোনও কারণে, তা নিয়ে স্পষ্ট মতামত পরিচালকের থেকে জানতে চায় নেটপাড়ার একাংশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA