SS Rajamouli: নতুন সমস্যায় ‘আরআরআর’ পরিচালক রাজামৌলি, হুমকি ফোন আসছে তাঁর কাছে, চিন্তায় ঘুমতে পারছেন না পরিচালক

SS Rajamouli-RRR: কী এমন ঘটল? এমনটা তো কল্পনাই করেননি 'বাহুবলী'খ্যাত পরিচালক এস এস রাজামৌলি।

SS Rajamouli: নতুন সমস্যায় 'আরআরআর' পরিচালক রাজামৌলি, হুমকি ফোন আসছে তাঁর কাছে, চিন্তায় ঘুমতে পারছেন না পরিচালক
এসএস রাজামৌলি।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Mar 30, 2022 | 9:35 PM

মঙ্গলগ্রহে ‘মঙ্গলযান’ যে অর্থ ব্যয় পাঠিয়েছিল ভারত, ঠিক সেই অর্থ ব্যয়ে তৈরি হয়েছে রাজামৌলির সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘আরআরআর’। ছবিতে রয়েছেন দক্ষিণ ভারতের দুই দুর্দান্ত অভিনেতা রামচরণ ও জুনিয়র এনটিআর। মুক্তির প্রথমদিনেই প্রায় ২৫০ কোটি টাকার ব্যবসা করেছে ছবি। ভারত ছাড়াও পৃথিবীর বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে ছবিটি। মুক্তি পেয়েছে বিভিন্ন ভাষায়। এখনও পর্যন্ত ৫০০ কোটির ব্যবসা করেছে ‘আরআরআর’। অনুমান করা যাচ্ছে, শিগগিরই হয়তো ১০০০ কোটির ব্যবসা করবে ছবি। বক্স অফিসে ঝড় বয়েছে বড় বাজেটের এই ছবির। ভারতের কোনও বাণিজ্যিক ছবিকে কেন্দ্র নিয়ে এত সাফল্য কোনওদিনও হয়নি। এটাই প্রথম। এটাই হয়তো ইতিহাস। এতকিছুর পরও শান্তিতে নেই এসএস রাজামৌলি। নতুন এক ঝামেলা এসে উপস্থিত হয়েছে তাঁর জীবনে। ছবি মুক্তির পর হুমকি ফোন পাচ্ছেন পরিচালক।

ঠিক কী ঘটেছে?

‘আরআরআর’ ছবির ক্লাইম্যাক্স সিন নিয়ে বিপাকে পড়েছেন রাজামৌলিও। রামচরণের বেশি বীরত্ব দেখানো হয়েছে বলে মনে করছেন জুনিয়র এনটিআরের অনুরাগীরা। ছবিতে জুনিয়র এনটিআরের ভীম চরিত্রটি যেভাবে তিনি দেখিয়েছেন তাতে খুশি হননি অভিনেতার ‘অন্ধ’ ভক্তরা। রাগে ফেটে পড়েছেন তাঁরা। পরিচালককে ক্রমাগত দিয়ে চলেছেন হুমকি। তাঁকে ফোন করেই হুমকি দিচ্ছেন বলে জানা গিয়েছে। এও শোনা গিয়েছে, হুমকি ফোনে নাকি এতে রাতের ঘুম উড়েছে রাজামৌলির। যদিও ছবিতে জুনিয়র এনটিআরের অভিনয় অনবদ্য প্রশংসা কুড়িয়েছে। ইতিবাচকভাবেই সমালচিত হয়েছেন তিনি।

রাজামৌলির ছবিটি দক্ষিণের দুই স্বাধীনতা সংগ্রামীর জীবনকে ঘিরে তৈরি হয়েছে – আল্লুরি শ্রীতারাম রাজু ও কোমারাম ভীম। রামচরণ, জুনিয়র এনটিআর ছাড়াও ছবিতে অভিনয় করেছেন আলিয়া ভাট ও অজয় দেবগণ।

আরও পড়ুন: Alia Bhatt: ‘আরআরআর’ ছবিতে মাত্র কয়েকটি দৃশ্যে আলিয়া, আনফলো করলেন রাজামৌলিকে, মুছলেন তাঁর সঙ্গে তোলা সব ছবি

আরও পড়ুন: Will Smith-Chris Rock: মঞ্চেই চড়, মঞ্চেই ক্ষমা, তবুও উইলের বয়ান বলছে, ‘যা করেছেন, বেশ করেছেন’

আরও পড়ুন: Chris Rock-Will Smith: একটি থাপ্পড়ই ফেরাল ভাগ্য; চড়-খাওয়া কমেডিয়ান ক্রিস রকের শোয়ের টিকিট বিকোচ্ছে ১০ গুণ বেশি দামে

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla