Harnaaz Sandhu: বিশ্বসুন্দরী হারনাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ, কেরিয়ারের গোড়াতেই জড়ালেন আইনি ঝামেলায়

Miss Universe: মিস ইউনিভার্স জেতার পর হঠাৎ করেই ওজন বাড়ে হারনাজের। সে সময় প্রকাশ্যে আসে তাঁর এক জটিল রোগের কথা।

Harnaaz Sandhu: বিশ্বসুন্দরী হারনাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ, কেরিয়ারের গোড়াতেই জড়ালেন আইনি ঝামেলায়
হারনাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 05, 2022 | 3:07 PM

দুই দশকেরও বেশি সময় পর, ২০২১ সালে মিস ইউনিভার্সের (Miss Universe 2021) মুকুট জিতে ইতিহাস তৈরি করেছিলেন ২১ বছরের তন্বী হারনাজ সান্ধু (Harnaaz Sandhu)। ২০২১ সালের ১২ ডিসেম্বর, ইজরায়েলের ইলাতে ইউনিভার্স ডোমে আয়োজিত আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতায় তাঁর প্রতিভা ও উজ্জ্বল সৌন্দর্যের মধ্য দিয়ে গোটা বিশ্বের মন জয় করে নিয়েছিলেন। সেই হারনাজই এবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে। কেরিয়ার গোড়াতেই জড়ালেন আইনি ঝামেলায়। অভিনেত্রী ও প্রযোজক উপাসনা সিং পঞ্জাবের স্থানীয় আদালতে হারনাজের বিরুদ্ধে চুক্তিভঙ্গের অভিযোগে এক মামলা দায়ের করেছেন।

সংবাদ সংস্থা পিটিআই মারফৎ জানা গিয়েছে, উপাসনা সিং চুক্তি লঙ্ঘনের জন্য ক্ষতিপূরণ চেয়ে হারনাজের বিরুদ্ধে চণ্ডীগড় জেলা আদালতে একটি দেওয়ানী মামলা দায়ের করেছেন। উপাসনা প্রযোজিত এক পঞ্জাবি ছবির মধ্যে দিয়েই শো-বীজ দুনিয়ায় পা রাখতে চলেছেন । হারনাজ। ছবির নাম ‘বাই জি কুত্তাঙ্গে’। কিন্তু উপাসনার অভিযোগ, ছবির প্রচারের জন্য চুক্তির অনুসারে হারনাজের সময় দেওয়ার কথা থাকলেও তিনি নাকি কিছুতেই তা করছে না। উপাসনার আরও অভিযোগ, যখন হারনাজ মিস ইউনিভার্স হননি সে সময়েই হারনাজকে জীবনের বড় ব্রেক দেন তিনি কিন্তু শিরোপা মাথায় ওঠার পর থেকেই নাকি হারনাজ কথার খেলাপ করছেন। তাঁর কথায়, “আমার ছবি মোটেও ছোট বাজেটের নয়। আমি যথেষ্ট খরচ করেছি।” ছবিটি মুক্তি পাওয়া কথা ছিল মে মাসে, কিন্তু তা বদলে করা হয়েছে অগস্ট। উপাসনার অভিযোগ হারনাজের কারণেই তারিখ বদল করা হলেও ছবির প্রচারের জন্য কোনও সময় তিনি ব্যয় করেননি। হারনাজ যদিও এই অভিযোগের ভিত্তিতে এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক বক্তব্য দেননি।

মিস ইউনিভার্স জেতার পর হঠাৎ করেই ওজন বাড়ে হারনাজের। সে সময় প্রকাশ্যে আসে তাঁর এক জটিল রোগের কথা। জানিয়েছিল তিনি সিলিয়াক নামক এক হজমজনিত জটিল রোগে আক্রান্ত। গ্লুটেন জাতীয় খাবারের প্রতি অ্যাবনরমাল ইমিউন রিঅ্যাকশনের ক্ষেত্রে এই শারীরিক সমস্যা হয়। তিনি বলেছিলেন, “এই রোগের কারণে আমি গম এবং অন্যান্য ভোজ্য জিনিস খেতে পারি না। এছাড়াও যদি কোনও জায়গা পরিবর্তন হয় তবে শরীরে একটি নির্দিষ্ট পার্থক্য দেখা যায়। ওজন বেড়ে যায়”। এরই মধ্যে এই আইনি জটিলতা। কেরিয়ারের গোড়তেই এই ঝামেলায় কি বড় মূল্য দিতে হবে হারনাজকে?

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla