Prabhas: ‘বাড়িতে ঠাকুর ঘর আছে বলে আমরা মন্দিরে যাওয়া ছেড়ে দেব’, ভক্তদের উদ্দেশে কেন বললেন প্রভাস

Box Office: টিভির পর্দায় বা বিশেষ করে ওটিটির জেরে এখন সব ছবি খানিক অপেক্ষায় হাতের মুঠোয় পেয়ে যাওয়ার এক পরিস্থিতি তৈরি হয়েছে।

Prabhas: 'বাড়িতে ঠাকুর ঘর আছে বলে আমরা মন্দিরে যাওয়া ছেড়ে দেব', ভক্তদের উদ্দেশে কেন বললেন প্রভাস
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 05, 2022 | 8:52 AM

বর্তমানে দর্শকদের প্রেক্ষাগৃহে ফেরাতে মরিয়া সকলেই। সে পছন্দের স্টারের ছবি হোক বা ভাল চিত্রনাট্য। যে কোনও মর্মেই ছবি প্রেক্ষাগৃহে দেখার অনুরোধ করছেন সকলেই। বলিউড থেকে শুরু করে দক্ষিণ, হাতে গোনা কয়েকটি ছবি বক্স অফিসে হিট হচ্ছে। তবে বাকি ছবিতে যে ব্যপক ক্ষতি হচ্ছে, তা কারুর অজানা নয়। বক্স অফিসে এই আয়-ব্যয়ের বিস্তর ফারাকের জন্যই সিনেদুনিয়া এখন বেজায় সঙ্কটে। মোটা অঙ্কের টাকা নিয়ে ছবি করতে নেমে যদি তা অধিকাংশ ক্ষেত্রে গড়ে ৫০ কোটির ক্ষতির মুখ দেখে, তবে নিঃসন্দেহে তা সমস্যার।

নেটিজ়েনদের একাংশ এই মর্মে যুক্তি হিসেবে দেখায়, ওটিটি ও টিভির দুনিয়ার অস্তিত্ব। টিভির পর্দায় বা বিশেষ করে ওটিটির জেরে এখন সব ছবি খানিক অপেক্ষায় হাতের মুঠোয় পেয়ে যাওয়ার এক পরিস্থিতি তৈরি হয়েছে। যার ফলে খুব আগ্রহ না থাকলে, সেই সব ছবির দর্শকেরা ওটিটি মুক্তির অপেক্ষায়। সেই কারণেই বেশ কিছুটা ব্যবসা কমেছে সিনেমাহলের। তবে এই যুক্তিকে উড়িয়ে পাল্টা উত্তর দিলেন এবার সুপারস্টার প্রভাস। সম্প্রতি তিনি অতিথি হয়ে ধরা দিলেন রশ্মিকা মন্দনার নতুন ছবির প্রিমিয়ারে।

দুলকর সলমন ও রশ্মিকা মন্দনা অভিনীত ছবি সীতা রমম মুক্তিতে হাজির হয়ে প্রভাস জানান, বাড়িতে ঠাকুর ঘর রয়েছে বলে কি আমরা মন্দিরে যাওয়া ছেড়েদি! ভক্তদের উদ্দেশে জানালেন, সকলের যেন ছবি প্রেক্ষাগৃহে গিয়ে দেখে। পাশাপাশি রশ্মিকার প্রশংসায় মুখ খুললেন তিনি। জানালেন, রশ্মিকা এখন মোস্ট ওয়ান্ডেট অভিনেত্রী।

এই খবরটিও পড়ুন

প্রভাস এখন একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। সম্প্রতি শেষ করেছেন আগামী ছবি প্রোজেক্ট কে-এর কাজ। এই ছবিতেই তাঁর বিপরীতে পাওয়া যাবে দীপিকা পাড়ুকোনকে। প্রভাসের শেষ মুক্তি পাওয়া ছবি রাধে শ্যাম ব্যপক ক্ষতির মুখ দেখেছে। সেই কারণেই আগামী প্রোজেক্টে বক্স অফিসকে ছন্দে ফেরাতে এখন মরিয়া সুপারস্টার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla