Disha Patani-Prabhas: হঠাৎ দিশা কেন প্রভাসকে ধন্যবাদ জানালেন নিজের সোশ্যাল মিডিয়াতে?

Disha Patani-Prabhas: হঠাৎ দিশা কেন প্রভাসকে ধন্যবাদ জানালেন নিজের সোশ্যাল মিডিয়াতে?
প্রভাস-দিশা

Disha Patani-Prabhas: নিজের ফিটনেসের ছবি, সিনেমার ছবিও থাকে তালিকায় দিশার। এবার সেই তালিকায় নতুন সংযোজন প্রভাস।

TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

May 12, 2022 | 1:36 AM

সোশ্যাল মিডিয়াতে সব সময় সক্রিয় থাকেন দিশা পাটানি (Disha Patani) । তিনি তাঁর জীবনের অনেক কিছুই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। কখনও ছবি ভাগ করেন, কখনও স্টোরি বক্সে, তো কখনও স্টেট্যাসে থাকে নানা গল্প। বিজ্ঞাপনের ছবি  থাকে, তো আবার নিজের বিকিনি পরা ছবি দিয়ে অনুরাগীদের মধ্যে  পারদ দেন বাড়িয়ে। টাইগার শ্রফের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বি-টাউনে সব সময়েই আলোচনা চলে। নেটিজ়েনরা তাঁর ‘হট’ ছবি দেখলেই মন্তব্য ছুঁড়ে দেন টাইগারের উদ্দেশ্যে। কিন্তু এ সব নিয়ে কিছুই ভাবেন না দিশা। তিনি নিজের ইচ্ছে মতো ছবি পোস্ট করতে থাকেন। নিজের ফিটনেসের ছবি, সিনেমার ছবিও থাকে তালিকায়। সঙ্গে থাকে ক্যাপশন। এবার সেই তালিকায় নতুন সংযোজন প্রভাস (Prabhas)।

সম্প্রতি দিশা নিজের ইনস্টাগ্রাম স্টেট্যাসে লাঞ্চ বক্সের ছবি দিয়ে ধন্যবাদ জানিয়েছেন দক্ষিণের তারকা প্রভাসকে। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, তাঁদের অভ্যেস নষ্ট করার জন্য ধন্যবাদ। প্রশ্ন, প্রভাস কোন অভ্যেস নষ্ট করলেন দিশার? ঘটনাটাই বা কী? দিশা প্রভাসের সঙ্গে তাঁর বহু ভাষিক ছবি ‘প্রজেক্ট কে’ ছবিতে অভিনয় করছেন। প্রভাস ছবির সেটে সকলের জন্য বাড়ির তৈরি খাবার নিয়ে আসেন। যাঁরা তাঁর সঙ্গে অভিনয় করেন, এ কথা সকলেই জানেন। এর আগে অমিতাভ বচ্চন থেকে দীপিকা পাডুকোণ তাঁর বাড়ির খাবার খেয়েছেন। এবার সেই তালিকায় পড়লেন দিশাও। এটা তাঁর জন্য প্রথম ছিল। সেই কারণেই তিনি ধন্যবাদ জানিয়েছেন। বিষয়টা খুব মনে ধরেছে বোঝাই যাচ্ছে।

প্রভাসের বাড়ির খাবার পেয়ে খুশি দিশা

শুধু ধন্যবাদ নয়, অভিনেত্রী মজা করে নিজেকে ‘লোফার’ নায়িকার তকমা দিয়ে আরও যোগ করেছেন, “প্রভাসের দুর্দান্ত সুস্বাদু খাবার ‘লোফার’ অভিনেত্রীর ডায়েটকেও ব্যাহত করছে বলে মনে হচ্ছে!” এর আগে পূজা হেগড়ে প্রভাসের সঙ্গে ‘রাধে শ্যাম’ ছবিতে কাজ করেছেন। তখন তিনিও জানিয়েছিলেন, কোভিড পরিস্থিতির সময় বেশির ভাগ কলাকুশলীদের জন্য প্রভাস বাড়ির খাবারের ব্যবস্থা করতেন।

নাগ অশ্বিন পরিচালিত বিজ্ঞান নির্ভর ‘প্রজেক্ট কে’ ছবিতে অভিনয় করতে এসে দিশা খুবই উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন প্রডাকশন থেকে। তাঁকে ছবির টিমের তরফ থেকে ‘গুডি বক্স’ আর গোলাপ দিয়ে অভ্যর্থনা জানান হয়। দিশা খুবই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। তবে তা কী,  ছবি মুক্তি না পেলে জানা যাবে না।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA