অর্জুনের সঙ্গে চুপিসারে বাগদান সেরে ফেললেন মালাইকা অরোরা?

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন মালাইকা। ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে মালাইকার হাতে শোভা পাচ্ছে বিশালাকার এক হিরের আংটি।

অর্জুনের সঙ্গে চুপিসারে বাগদান সেরে ফেললেন মালাইকা অরোরা?
অর্জুন-মালাইকা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2021 | 10:25 PM

অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। বলিপাড়ার অন্যতম হটেস্ট কাপল। তাঁদের বয়সের ফারাক দশ বছরের। এ বার গুঞ্জন, চুপিসারে নাকি বাগদান সেরে ফেলেছেন মালাইকা এবং অর্জুন? মালাইকার সাম্প্রতিক পোস্ট দেখে এমনটাই মনে করছেন নেটিজেনদের একাংশ।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন মালাইকা। ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে মালাইকার হাতে শোভা পাচ্ছে বিশালাকার এক হিরের আংটি।সেই আংটি নিয়েই আবার পোস্টের ক্যাপশন লিখেছেন মালাইকা। তিনি লিখেছেন, “সুন্দর স্বপ্নের মতো এই আংটি। সুখ এখান থেকেই শুরু।” এর পর থেকেই শুরু জল্পনা।

View this post on Instagram

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

মালাইকার ক্যাপশনটি ভাল করে লক্ষ করলে দেখা যাবে, এক আংটির কোম্পানিকে ট্যাগ করে তিনি আরও লিখেছেন, “যদি এমনই এনগেজমেন্ট রিং পেতে চান তবে যোগাযোগ করুন ওঁদের।” আংটির বিজ্ঞাপন নাকি রিয়েল লাইফেও মালাইকার বাগদান হয়েছে সম্পন্ন? প্রশ্ন ফ্যানেদের। যদিও মুখ খোলেননি মালাইকা অথবা অর্জুন।

২০১৮ থেকে একসঙ্গে রয়েছেন মালাইকা-অর্জুন। আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুনের সঙ্গেই লিভ-ইন সম্পর্কে রয়েছেন মালাইকা। তাঁর ছেলের সঙ্গেও অর্জুনের সম্পর্ক বেশ ভাল।