পরিচালক থেকে সহ-অভিনেতা, প্রয়াত সুশান্তকে উৎসর্গ করলেন জাতীয় পুরস্কার

শুধু পরিচালক নন, প্রযোজক সাজিদ নাদিওয়ালা এক বিবৃতিতে বলেন, “নাদিওয়ালা গ্র্যান্ডসন এন্টারেটেনমেন্টের পক্ষ থেকে আমি এই অত্যন্ত মর্যাদাপূর্ণ পুরস্কার সুশান্ত সিং রাজপুতকে উৎসর্গ করছি।

পরিচালক থেকে সহ-অভিনেতা, প্রয়াত সুশান্তকে উৎসর্গ করলেন জাতীয় পুরস্কার
নীতেশ-সুশান্ত-শ্রদ্ধা।
Follow Us:
| Updated on: Mar 22, 2021 | 11:29 PM

ফিল্মমেকার নীতেশ তিওয়ারি ‘ছিছোরে’ জন্য প্রাপ্ত জাতীয় পুরষ্কারটি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে উৎসর্গ করলেন। প্রয়াত অভিনেতা একজন মধ্বয়স্ক ডিভোর্সডের চরিত্রে অভিনয় করেন, যাঁর পুত্র আত্মহত্যার চেষ্টা করে। জীবনের শেষ পরিণতি যে কখনওই আত্মহত্যা নয়, হতে পারে না, তা-ই ছবিতে বুঝিয়ে ছিলেন সুশান্ত। ছবির গল্পই ছিল আসল রাজা। সেরা হিন্দি ছবির পুরস্কার পেল ‘ছিছোরে’। অভিনয়ে সুশান্ত ছাড়াও রয়েছেন শ্রদ্ধা কাপুর, প্রতীক বব্বর এবং আরও অনেকে। ৬৭তম জাতীয় চলচ্চিত্র পুরষ্কারে ‘সেরা হিন্দি চলচ্চিত্র’ হিসাবে মনোনীত হয় ‘ছিছোরে’ ।

আরও পড়ুন সুশান্তের জন্য ‘হ্যাপি নিউ ইয়ার’-এর অফার ছেড়ে দিই: অঙ্কিতা

শুধু পরিচালক নন, প্রযোজক সাজিদ নাদিওয়ালা এক বিবৃতিতে বলেন, “নাদিওয়ালা গ্র্যান্ডসন এন্টারেটেনমেন্টের পক্ষ থেকে আমি এই অত্যন্ত মর্যাদাপূর্ণ পুরস্কার সুশান্ত সিং রাজপুতকে উৎসর্গ করছি। আমরা ওঁর শোক কখনও কাটিয়ে উঠতে পারব না তবে আমি আন্তরিকভাবে প্রার্থনা করি যে ওঁর পরিবার এবং ভক্তদের যাদের মধ্যে আমিও পড়ি তাঁদের এই পুরষ্কার খানিকটা হলেও আনন্দ দেয়। এই ফিল্মটি আমাদের উপহার দেওয়ার জন্য নীতেশ তিওয়ারির কাছে আমি অত্যন্ত কৃতজ্ঞ।

অভিনেত্রী শ্রদ্ধা কাপুর তাঁর ইনস্টা পোস্টে লেখেন, ‘“ধন্যবাদ আপনাকে, নীতেশ তিওয়ারি এবং নাদিওয়ালা গ্র্যান্ডসনস্ আমাকে এই সুন্দর ফিল্মের একটি অংশ নেওয়ার জন্য। সুশান্ত তোমাকে মিস করছি। ধন্যবাদ ,জাতীয় পুরষ্কার কমিটিকে, ‘ছিছোরে’র পুরো টিমকে ধন্যবাদ।’

অভিনেতা বরুণ শর্মা, যিনি ‘ছিছোরে’-তে ‘সেক্সা’-র চরিত্রে অভিনয় করেছিলেন, তিনিও এই পুরস্কারটি সুশান্তকে উৎসর্গ করেন। তিনি ইনস্টাগ্রামে লেখেন ‘এমন এক ফিল্ম যা আমাদের সকলের কাছে ভীষণ স্পেশাল। এমন এক ফিল্ম যা আমাদের হৃদয়ের খুব কাছের। এটা আপনার জন্য কাম্মো (ছিছোরে-তে সুশান্তের চরিত্রের নাম)।