সুশান্তের জন্য ‘হ্যাপি নিউ ইয়ার’-এর অফার ছেড়ে দিই: অঙ্কিতা

তিনি বলেন, “আজ অবধি আমার কোনও আফসোস নেই। আমি একজন মানুষ গড়ার চেষ্টা করছিলাম এবং আমি তা করেছি।

সুশান্তের জন্য ‘হ্যাপি নিউ ইয়ার’-এর অফার ছেড়ে দিই: অঙ্কিতা
অঙ্কিতা।
Follow Us:
| Updated on: Mar 22, 2021 | 10:33 PM

২০১৬ সাল অবধি প্রয়াত অভিনেতা সুশান্ত ছিলেন তাঁর প্রাক্তন প্রেমিক। এবং তাঁর জন্য নিজের জীবন থেকে অনেক কিছু থেকে নিজেকে বিরত রেখেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। এক সাক্ষাৎকারে অঙ্কিতা বলেন, ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করার প্রস্তাব পেয়েও শুধুমাত্র সম্পর্কের খাতিরে প্রত্যাখ্যান করেন সেই অফার। শুধু ‘হ্যাপি নিউ ইয়ার’ নয়, ‘বাজিরাও মস্তানি’, ‘গোলিঁয়ো কী রাসলীলা: রামলীলা’র অফারও প্রত্যাখ্যান করেন অঙ্কিতা।

 

আরও পড়ুন ভাইরাস নয়, করোনা ছড়ানোর অন্য ‘কারণ’ জানালেন প্রীতি জিন্টা

 

তিনি বলেন, “আমি অনেক কিছু ছেড়ে দিয়েছিলাম। আমি ‘হ্যাপি নিউ ইয়ার’ ছেড়ে দিয়েছিলাম। আমার মনে আছে ফারাহ ম্যাম আমাকে ফিল্মের প্রস্তাব দিয়েছিলেন এবং শাহরুখ স্যারের সঙ্গেও দেখা হয়েছিল। তিনি বলেছিলেন, ‘আমি আপনাকে সেরা ডেবিউ দেওয়ার চেষ্টা করব।’ এবং আমার মনে চলছিল অন্য কিছু… আমি তখন মনে মনে ম্যাকাওতে ছিলাম। আমি, সুশান্ত ও শাহরুখ, আমরা বসে ছিলাম । আমি মনে মনে বলছিলাম, হে ভগবান আমি যেন এটা না পাই। আমার পার্টনারের যেন ভাল হয়।”

 

 

তবে সে সব সুযোগ ছেড়ে দিয়ে অঙ্কিতার কোনও সমস্যা হয়নি। তিনি বলেন, “আজ অবধি আমার কোনও আফসোস নেই। আমি একজন মানুষ গড়ার চেষ্টা করছিলাম এবং আমি তা করেছি। আমি সুশান্তের জড়ালো সমর্থক হওয়ার চেষ্টা করেছিলাম এবং আমি হয়েছি। তবে পরে বুঝলাম, ‘না, ভাই। আমারও তো নিজস্ব এক পরিচয় আছে। আমার ব্রেকআপের পরে আমি আমার মূল্য বুঝতে পেরেছিলাম। নিজের মূল্য বোঝা অত্যন্ত গুরুত্বপূর্ণ”