Aliaa Bhatt: কাপুর পরিবারে এসে কী চুরি করলেন আলিয়া? তাঁর কাণ্ড দেখে সকলেই অবাক

Aliaa Bhatt: কাপুর পরিবারের বহুরানি এ কী চুরি করলেন? তারপর আবার ফলাও পোস্টও করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Aliaa Bhatt: কাপুর পরিবারে এসে কী চুরি করলেন আলিয়া? তাঁর কাণ্ড দেখে সকলেই অবাক
আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2022 | 12:47 PM

বিয়ের পর এমনটাই হয়। নিজের বলে কিছুই আর থাকে না। পার্টনারের হয়ে যায় অনেক কিছু। জামা-কাপড় থেকে শুরু করে চিরুনি, টুথ ব্রাশ… এমনকী পড়ার টেবিলটাও, বইয়ের তাকটাও। আলিয়া-রণবীরের জীবনেরও সেরকমই হাল। রণবীরের কিছুই আর একান্ত নিজের নেই। সম্প্রতি মা হওয়ার গুড নিউজ় আলিয়া শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। সঙ্গে চলছে তাঁর ছবির কাজও। ইদানিং, নিজের প্রযোজিত ছবি ‘ডার্লিংস’ নিয়ে ভয়ানক ব্যস্ত আলিয়া। প্রতিদিনই তাঁকে বেরতে হচ্ছে। বেবি বাম্পও ঢাকতে হচ্ছে। এবার স্বামী রণবীরের কালো ব্লেজ়ারে নিজেকে গলিয়ে আলিয়া চলে এলেন প্রচারে। এই গলিয়ে নেওয়াকে যদিও ‘চুরি করেছি’ বলেছেন তিনি। হ্যাঁ চুরি তো তিনিই করেইছেন… রণবীরের মন…

View this post on Instagram

A post shared by Alia Bhatt ?☀️ (@aliaabhatt)

তবে আলিয়ার স্টাইল স্টেটমেন্ট নতুন মাত্রা যোগ করেছে ফ্যাশনে। গর্ভাবস্থায় কী ধরনের ফ্যাশন করা উচিত, তা কয়েকদিন থেকে দেখিয়ে চলেছেন আলিয়া। ক’দিন আগে হলুদ লুজ় ড্রেস করেছিলেন। ঢিলেঢালা ঐতিহ্যবাহী পোশাক পরছেন চুটিয়ে। এবার রণবীরের ওয়ার্ডরোব থেকেও পোশাক বের করে পরে নিলেন তিনি।

ছবি শেয়ার করে আলিয়া লিখেছেন, “স্বামী যখন কাছে নেই, আমি ওর ব্লেজ়ার চুরি করে আমার লুক সম্পূর্ণ করেছি। থ্যাঙ্ক ইউ ডার্লিংস।”

কিছুদিন আগে গাল গ্যাডটের সঙ্গে ‘হার্ট অফ স্টোন’ ছবির শুটিং শেষ করে দেশে ফিরেছেন আলিয়া। এটাই তাঁর প্রথম হলিউড প্রজেক্ট। আলিয়ার সঙ্গে কাজ করে দারুণ খুশি গাল তাঁকে মিস করবেন বলেছেন। এদিকে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শুটিংয়ও আলিয়া শেষ করলেন সম্প্রতি।