Aranyak teaser: জঙ্গলের অজানা এক রহস্য নিয়ে নেটফ্লিক্সে পরমব্রত, সঙ্গে রবিনা টন্ডন

সিরিজে রবিনা-পরম ছাড়াও দেখা যাবে আশুতোষ রানাকে। প্রযোজক রয় কাপুর ফিল্মস ও রমেশ সিপ্পি এন্টারটেনমেন্ট। গল্পে রবিনার চরিত্রের নাম কস্তুরি।

Aranyak teaser: জঙ্গলের অজানা এক রহস্য নিয়ে নেটফ্লিক্সে পরমব্রত, সঙ্গে রবিনা টন্ডন
অজানা এক রহস্য নিয়ে নেটফ্লিক্সে পরমব্রত, সঙ্গে রবিনা টন্ডন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2021 | 4:53 PM

এক গুচ্ছ নতুন সিরিজের ঘোষণা করেছে নেটফ্লিক্স। শুরু হয়েছে তাঁদের গ্লোবাল ফ্যান ইভেন্ট ‘তুড়ুম’। একদিকে যেমন এই ইভেন্ট দিয়েই ওয়েব সিরিজ ডেবিউ করছেন মাধুরী দীক্ষিত ও রবিনা টন্ডন। একই সঙ্গে দেখা যাবে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কেও। রবিনার ডেবিউ ওয়েব সিরিজ আরণ্যকেই দেখা যাবে তাঁকে।

এক পুলিশের ভূমিকায় দেখা যাবে তাঁকে। হিমালয়ের রক্তপিপাসু এক অজানা জীবে অজানা রহস্য নিয়ে আরণ্যক। বিভূতিভূষণের উপন্যাসের সঙ্গে একে গোলাবেন না যেন। ইতিমধ্যেই টিজার প্রকাশ্যে এসেছে। হিমালয়ের বড় বড় গাছ আর আলো আঁধারি পরিবেশ না চাইলেও ভয় পাওয়াবে আপনাকে।

সিরিজে রবিনা-পরম ছাড়াও দেখা যাবে আশুতোষ রানাকে। প্রযোজক রয় কাপুর ফিল্মস ও রমেশ সিপ্পি এন্টারটেনমেন্ট। গল্পে রবিনার চরিত্রের নাম কস্তুরি। নিজের বলি ডেবিউ নিয়ে তাঁর বক্তব্য, “নেটফ্লিক্সের সঙ্গে যুক্ত হিয়ে আমি খুব খুশি। আমার সন্তানেরাও ভীষণ খুশি।” অন্যদিকে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ছবি ‘বনি’ আসতে চলেছে এই পুজোতে। রয়েছেন কোয়েল মল্লিক, অঞ্জন দত্তসহ অনেকেই।

আরও পড়ুন-Sooryavanshi: দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পাচ্ছে ‘সূর্যবংশী’, কবে?

আরও পড়ুন- Kangana Ranaut: ধুলোমাখা স্কুল ড্রেস, বন্ধুর পায়ে হাওয়াই চটি… ১৯৯৮-এ ফিরে গেলেন ‘থালাইভি’