London Files teaser: ‘খারাপ বাবা হওয়া ভাল!’ রহস্যে ঘেরা অর্জুন রামপালের ওয়েব সিরিজ লন্ডন ফাইলস টিজার

Arjun Rampal: তদন্ত, রহস্য, জটিলতা, মিথ্যে ও অন্ধকার অধ্যায়ের একাধিক পর্ব দিয়ে সাজানো এই সিরিজ ঘিরে তৈরি হয়ে ভক্তমনে কৌতুহল। এই সিরিজে একজন গোয়েন্দার চরিত্রে দেখা যাবে অভিনেতা অর্জুন রামপালকে।

London Files teaser: 'খারাপ বাবা হওয়া ভাল!' রহস্যে ঘেরা অর্জুন রামপালের ওয়েব সিরিজ লন্ডন ফাইলস টিজার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2022 | 9:05 AM

ভুট-এ আসতে চলেছে অর্জুন রামপাল অভিনীত ওয়েব সিরিজ লন্ডন ফাইলস। ইতিমধ্যেই সামনে এসেছে সিরিজের টিজার। তাতেই টান টান উত্তেজনা। বহুদিন পর পর্দায় অর্জুন রামপাল। তবে এবার এক অন্যস্বাদের চরিত্র তিনি উপহার দিতে চলেছেন ভক্তদের। টিজার দেখলেই বিষয়টা স্পষ্ট হয়ে দাঁড়ায়। তদন্ত, রহস্য, জটিলতা, মিথ্যে ও অন্ধকার অধ্যায়ের একাধিক পর্ব দিয়ে সাজানো এই সিরিজ ঘিরে তৈরি হয়ে ভক্তমনে কৌতুহল।

এই সিরিজে একজন গোয়েন্দার চরিত্রে দেখা যাবে অভিনেতা অর্জুন রামপালকে। চরিত্রের নাম ওম সিং। লন্ডনে একটা মেয়ে নিখোঁজ হওয়ায় সেই তদন্তের ভার পাবেন তিনি হাতে। যার গভীরে পৌঁছতেই স্পষ্ট হয়ে যায় সিরিজের সঙ্গে জড়িয়ে থাকা একাধিক অধ্যায়। উঠে আসে লন্ডনের রাজনৈতিক ছবিও। সিরিজের টিজার শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় অর্জুন রামপাল লেখেন, আপনারা তৈরি! কারণ এই তদন্ত নিতে চলেছে এক অন্ধকার অধ্যায়ে নতুন মোড়। গোয়েন্দা ওম সিং আপনাকে নিয়ে যেতে চলেছে এক রহস্যের গভীরে। অর্জুন রামপালের পর্দায় উপস্থিতি বরাবরই এক আলাদা উত্তেজনা সৃষ্টি করে। বড় পর্দায় বেশ কিছুদিনের বিরতি। তারই মাঝে এবার ওটিটি দুনিয়ায় ঝড় তুলতে চলেছেন তিনি। এই রহস্যে মোড়া সিরিজ যে দর্শকদের বেশ ভালই লাগতে চলেছে, তা টিজার মুক্তির পর তা ঘিরে সকলের উত্তেজনার পারদ দেখেই অনুমাণ করা যায়।

View this post on Instagram

A post shared by Arjun (@rampal72)

টিজার মুক্তি পাওয়া মাত্রই তা সকলের মন কাড়ে। লাইকে ও কমেন্টে শুভেচ্ছা, আবারো সেই একই ছন্দে পর্দায় উপস্থিতি অর্জুন রামপালের। যাঁর প্রতিটা ক্ষেত্রে ছড়িয়ে ছিটিয়ে থাকা রহস্যের গন্ধই বাড়িয়ে তোলে ভক্তদের সিরিজের প্রতি খিদে। লন্ডন ফাইলসে অর্জুন রামপাল ছাড়াও অভিনয় করতে দেখা যাবে, পুরব কোহলি, স্বপ্না পাব্বি, মেধা রানা. গোপাল দত্ত, সাগর আর্য ও ইভা উইলিসকে। কবে মুক্তি পেতে চলেছে এই সিরিজ, তা নিয়ে এখনও কোনো স্পষ্ট খবর সামনে উঠে না এলেও, এটুকু স্পষ্ট যে সিরিজ জুড়ে থাকা নানা রহস্যের মোড় দর্শকদের বেশ আকর্ষণ করছে এই সিরিজের প্রতি। অভিনেতাো ঠিক একইভাবে আশাবাদী।

আরও পড়ুন- Viral News: ‘আপনার ইমেজ খুব নোংরা’, কাস্টিং ডিরেক্টরের মন্তব্য শুনে কী বলেছিলেন অভিনেত্রী উর্ফি জাভেদ?

আরও পড়ুন- KGF Chapter 2: ২৫ কিলোর পোশাক পরে সারাদিন শুটিং, কেজিএফ-এর জন্য কতটা চ্যালেঞ্জ নিলেন সঞ্জয় দত্ত