Bigg Boss 15: ওটিটি এখন অতীত, সলমনের বিগবসেও কি দেখা যাবে শমিতা শেট্টিকে?

সূত্র বলছে, শমিতার কাছে নাকি ইতিমধ্যেই প্রস্তাব এসে পৌঁছেছে। সব ঠিক থাকলে শুধু ওটিটিই নয়, টিভির বিগবসেও দেখা যাবে তাঁকে। এর আগেও বিগবসের তৃতীয় সিজনে অংশ নিয়েছিলেন শমিতা।

Bigg Boss 15: ওটিটি এখন অতীত, সলমনের বিগবসেও কি দেখা যাবে শমিতা শেট্টিকে?
শমিতা শেট্টি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2021 | 5:37 PM

সম্প্রতি শেষ হয়েছে বিগবস ওটিটির প্রথম সিজন। ওই সিজনে তৃতীয় হয়েছেন শমিতা শেট্টি। প্রথম হওয়ার দৌড়ে প্রথম থেকে তিনি থাকলেও শেষ হাসি হেসেছেন দিব্যা আগরওয়াল। প্রশ্ন উঠছে, সলমন খানে সঞ্চালনায় বিগবসে ১৫ তম সিজনে কি দেখতে পাওয়া যাবে শমিতাকে? কী বলছে সূত্র…

সূত্র বলছে, শমিতার কাছে নাকি ইতিমধ্যেই প্রস্তাব এসে পৌঁছেছে। সব ঠিক থাকলে শুধু ওটিটিই নয়, টিভির বিগবসেও দেখা যাবে তাঁকে। এর আগেও বিগবসের তৃতীয় সিজনে অংশ নিয়েছিলেন শমিতা। এ ছাড়াও খতড়ো কি খিলাড়ি থেকে শুরু করে বহু রিয়ালিটি শো’য়ে অংশ নিয়েছেন শমিতা। তা ছাড়া বিগবস ওটিটির টিআরপি উঁচুতে থাকার অন্যতম কারণও ছিলেন তিনিই। সদ্য শেষ হওয়া ওই শো’য়ের আর এক প্রতিযোগী রাকেশ বাপাটের সঙ্গে তাঁর বিশেষ সম্পর্ক হয়ে উঠেছিল চর্চার বিষয়। যদিও শমিতার তরফে এ বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

শমিতার যোগদান নিয়ে ধোঁয়াশা থাকলেও নিশান্ত ভাট ও প্রতীক সহজপালকে দেখা যেতে চলেছে বিগবস ১৫তে। ইতিমধ্যেই শো’র জন্য তাঁদের নিভৃতবাসে রাখা হয়েছে বলে খবর। দেখা যাবে দিব্যা আগরওয়ালকেও। আর কে কে থাকতে পারেন এই সিজনে তা নিয়েও চলছে বিস্তর জল্পনা। বিগ বস ওটিটির ঘরে যাওয়ার দিন কয়েক আগেই পর্ণকাণ্ডে গ্রেফতার হয়েছিলেন শমক্তার জামাইবাবু রাজ কুন্দ্রা। পারিবারিক বিপর্যয়ের মধ্যেই শমিতার রিয়ালিটি শো’য়ে অংশ নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। বিগবস ওটিটিতে প্রবেশের পর প্রথমেই শমিতা বলেছিলেন, আমার পরিবারের এক কঠিন সময়ে আমি এই শোয়ে এসেছি। বলেছিলেন, “সময় ভাল হোক বা খারাপ, যদি নিঃশ্বাস নেওয়া আমরা বন্ধ না করি তাহলে কাজ কেন ছাড়ব?” তিনি আরও বলেছিলেন, “বিগবসের অফার আমি অনেকদিন আগেই পেয়েছিলাম। আমি ওদের বলেওছিলাম রিয়ালিটি শো’য়ে অংশ হতে চাই। কিন্তু তারপর কত কিছুই না হয়ে গেল। ভেবেছিলাম বিগ বসের ঘরে আর আমি প্রবেশ করব না। কিন্তু একবার যখন বলে দিয়েছি, তখন সেখান থেকে মুখ ফেরানো উচিত নয়।”

তবে মুম্বইয়ের বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি ও শমিতা ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছিলেন, বিগ বস ওটিটির কোনও অফারই শমিতার কাছে ছিল না। শো অন এয়ার হওয়ার চার দিন আগে তাঁর কাছে নাকি প্রস্তাব পৌঁছয়। শো’য়ে প্রবেশের ঠিক এক দিন আগে হ্যাঁ বলেন শমিতা। সেই সূত্রের দাবি, প্রযোজক ও চ্যানেল ভেবেছিলেন শো’র টিআরপি বাড়াতে শমিতাই হবেন তুরুপের তাস।

আরও পড়ুনRaj Kundra Case Update: রাজের মোবাইল, ল্যাপটপ, হার্ড ডিস্কে ১১৯টি পর্ন ভিডিয়ো পেয়েছে পুলিশ

আরও পড়ুনShilpa Shetty and Raj Kundra: “ঝড়ের পর ভাল বিষয় ঘটে”, স্বামী রাজ কুন্দ্রার জামিনের পর বললেন