Palak: আরবাজ খানের বিপরীতে বলি ডেবিউ শ্বেতা-কন্যা পলকের, ছবি মুক্তি কবে?

হিন্দি টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ শ্বেতা তিওয়ারি। ১৯৯৮ সালে রাজা চৌধুরীকে বিয়ে করেন তিনি। যদিও ২০১২ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। রাজা ও শ্বেতার একমাত্র মেয়ে পলক।

Palak: আরবাজ খানের বিপরীতে বলি ডেবিউ শ্বেতা-কন্যা পলকের, ছবি মুক্তি কবে?
মায়ের সঙ্গে পলক।

পলক তিওয়ারি– টিনএজার দের নতুন সেনসেশন। তিনি যে বলিউডে পা রাখতে চলেছেন বেশ কয়েকদিন আগেই শোনা গিয়েছিল। এরই মধ্যে সাম্প্রতিক কালে তাঁর স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে পাপারাৎজির সঙ্গে ব্যবহার– ক্রমেই লাইমলাইট ছিনিয়ে নিচ্ছিলেন শ্বেতা কন্যা পলক। অবশেষে প্রকাশ্যে এল পলকের ডেবিউ সেই ছবির মুক্তির সময়।

ছবির নাম ‘রোজি, দ্য স্যাফ্রন চ্যাপ্টার’। ছবিটির প্রযোজক প্রেরণা ভি অরোরা জানিয়েছেন, এই অক্টোবরেই মুক্তি পাবে ছবিটি। তাঁর কথায়, “সত্য ঘটনা অবলম্বনে এই ছবি। নয়ডায় ঘটে যাওয়া এক ঘটনা নিয়েই এই ছবি। অকাল মৃত্যু ও পরিবারের উপর তার প্রভাব নিয়েই আসছে এই হরর লাভ স্টোরি।” ছবিতে শ্বেতার বিপরীতে দেখা যাবে আরবাজ খানকেও। থাকছেন তনিশা মুখোপাধ্যায়। পরিচালনা করেছেন বিশাল রঞ্জন মিশ্র। পুনে, লখনউসহ দেশের বিভিন্ন শহরে শুট হয়েছে এই ছবির।

 

View this post on Instagram

 

A post shared by Raja Chaudhary (@rajachaudhary)


হিন্দি টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ শ্বেতা তিওয়ারি। ১৯৯৮ সালে রাজা চৌধুরীকে বিয়ে করেন তিনি। যদিও ২০১২ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। রাজা ও শ্বেতার একমাত্র মেয়ে পলক। মাস কয়েক আগেই ১৩ বছর পর মেয়ের সঙ্গে দেখা হয় রাজার। সেই ছবি ইনস্টাগ্রামেও শেয়ার করেছিলেন তিনি। লিখেছিলেন, “জীবনের সবচেয়ে সেরা মুহূর্ত।” রাজা জানান, শেষবার যখন তাঁর সন্তানের সঙ্গে দেখা হয়েছিল, তখন সে ছিল একরত্তি শিশু। তবে আজ সে আর শিশু নয়, বয়স ২০, টিনএজারদের ক্রাশ পলক।

মেয়েকে এত দিন পর পেয়ে কী কথা বলেছিলেন তিনি? এক সংবাদমাধ্যমকে রাজা জানিয়েছিলেন, “আমাদের মধ্যে অতীত নিয়ে কোনও আলোচনা হয়নি। ওর দাদু-দিদা, কাকু-কাকিমা সবাই কেমন আছে সে সব নিয়েই কথা হয়েছে। ও জানিয়েছে, খুব শীঘ্রই আমাদের সবার সঙ্গে দেখা করতে চায় ও। আমাদের দুজনের জন্যই এটি জীবনের এক নতুন অধ্যায়।” রাজার সঙ্গে । বিচ্ছেদের পর ২০১৩-এ অভিনব কোহলিকে বিয়ে করেছিলেন শ্বেতা। ২০১৬-এ জন্ম হয় তাঁদের প্রথম সন্তানের। ২০১৭-এ অভিনবের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার মামলা দায়ের করেন শ্বেতা। তারপর থেকেই তাঁরা আলাদা রয়েছেন। দুই সন্তান আপাতত শ্বেতার কাছেই। তিনি বলিউডে পরিচিত বানিয়েছেন, পলকও কি পারবেন? উত্তর দেবে সময়।

আরও পড়ুনRaj Kundra Case Update: রাজের মোবাইল, ল্যাপটপ, হার্ড ডিস্কে ১১৯টি পর্ন ভিডিয়ো পেয়েছে পুলিশ

আরও পড়ুনShilpa Shetty and Raj Kundra: “ঝড়ের পর ভাল বিষয় ঘটে”, স্বামী রাজ কুন্দ্রার জামিনের পর বললেন

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla