Sanak: প্রকাশ্যে ফার্স্টলুক, বিদ্যুতের সঙ্গে রুক্মিণীর প্রথম হিন্দি ছবি মুক্তি পাচ্ছে ওটিটিতে

মডেলিং থেকে অভিনয়। গত চার বছরে কেরিয়ারগ্রাফ বদলে গিয়েছে অনেকটাই। দেবের বিপরীতে ‘চ্যাম্প’ দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন রুক্মিণী। এরপর ‘ককপিট’, ‘কবীর’, ‘পাসওর্য়াড’ এর মত ছবি করে টলিউডে নিজের জায়গা করে নিয়েছেন।

Sanak: প্রকাশ্যে ফার্স্টলুক, বিদ্যুতের সঙ্গে রুক্মিণীর প্রথম হিন্দি ছবি মুক্তি পাচ্ছে ওটিটিতে
বিদ্যুতের সঙ্গে রুক্মিণীর প্রথম হিন্দি ছবি মুক্তি পাচ্ছে ওটিটিতে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2021 | 3:18 PM

অবশেষে সমস্ত জল্পনার অবসান। রুক্মিণী মৈত্রর বলিউডের প্রথম ছবি ‘সনক’-এর নতুন আপডেট। ফাঁস হল ওই ছবিতে বিদ্যুতের লুক। একই সঙ্গে জানা গেল, কোথায় দেখা যাবে এই ছবি।

না, সিনেমা হলে নয়। দেখা যাবে ওটিটিতে। ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই ছবি। যদিও ঠিক কবে মুক্তি পাবে ছবিটি তা এখনও খোলসা করেননি নির্মাতারা। ছবিতে রুক্মিণী ও বিদ্যুৎ ছাড়াও দেখা যাবে নেহা ধুপিয়া, চন্দন রায় সান্যালকে।

এ বছরের জানুয়ারিতে বিদ্যুৎ নিজেই জানান রুক্মিণীর সঙ্গে এক ছবিতে অভিনয়ের কথা। সে প্রসঙ্গে টিভিনাইন বাংলাকে সে সময় রুক্মিণী বলেছিলেন, “ আমি আসলে আগে থেকে কাউকেই কিছু জানাতে চাইনি। খুব ঘনিষ্ঠ কয়েকজন ছাড়া কেউই জানত না। আমার কাজ ওরা দেখেছিল। তিন–চার মাস আগে ওরাই আমার সঙ্গে যোগাযোগ করে। কলকাতায় কাউকেই ওরা অ্যাপ্রোচ করেনি। আমি একটা অডিও ক্লিপস পাঠাই। ওদের পছন্দ হয়। তারপর সবকিছু ফাইনালাইজড হয়।”

বিপুল শাহের মত ‘হেভি ওয়েট’ প্রযোজকের হাত ধরে বলিউডে ডেবিউ! প্রথম ছবিতেই বিদ্যুৎ জামালের হিরোইন হওয়া—সবকিছু মিলিয়ে আনন্দ হচ্ছে না? “ সত্যি বলতে কী, আনন্দের থেকে আমার টেনশন হচ্ছে অনেক বেশি। সব ছবি শুরু হওয়ার আগে আমার এই টেনশনটাই হয়, এখনও তাই হচ্ছে। আমি বলিউড,টলিউড বলে আলাদা করে কিছু দেখতে চাই না, আমার কাছে ছবি করাটাই আসল। বিপুল শাহ, বিদ্যুৎ ওরা সকলেই খুব ‘ডাউন টু আর্থ’। বলিউডে যে আমি প্রথম কাজ করছি, ওরা আমায় এই ফিলটাই কখনও হতে দেয়নি”, এমনটাই জানিয়েছিলেন তিনি।

মডেলিং থেকে অভিনয়। গত চার বছরে কেরিয়ারগ্রাফ বদলে গিয়েছে অনেকটাই। দেবের বিপরীতে ‘চ্যাম্প’ দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন রুক্মিণী। এরপর ‘ককপিট’, ‘কবীর’, ‘পাসওর্য়াড’ এর মত ছবি করে টলিউডে নিজের জায়গা করে নিয়েছেন। সেই বদল এখন উপভোগ করেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। কোনও প্রজেক্টের শুটিংয়ে নতুন জার্নি শুরু হয় বটে। তবে সেই প্রজেক্টের ডাবিংয়ের সময় পুরনো জার্নি আবার নতুন করে শুরু করার মতো মনে হয় তাঁর। ঠিক যেমন রুক্মিণীর প্রথম হিন্দি ছবি ‘সনক’। বিদ্যুতের সঙ্গে তাঁর রসায়ন কতটা জমবে তা দেখতেই মুখিয়ে দর্শক।