Shah Rukh-Gauri: বাড়ির একমাত্র রোজগেরে লাভজনক সদস্য গৌরী, কেন বললেন শাহরুখ?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Mahuya Dutta

Updated on: Sep 03, 2022 | 8:51 PM

Shah Rukh-Gauri: যার একটি পর্বে করণ জোহর তাঁর বন্ধু অভিনেতা শাহরুখ খান সম্পর্কে একটি মজার কথা স্মরণ করেছেন। এপিসোডে করণ এবং শাহরুখের ইন্টেরিয়র ডিজাইনার স্ত্রী গৌরী খান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

Shah Rukh-Gauri: বাড়ির একমাত্র রোজগেরে লাভজনক সদস্য গৌরী, কেন বললেন শাহরুখ?
'পরিবারের একমাত্র লাভজনক সদস্য গৌরী', বললেন শাহরুখ

শুরু হয়েছে ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এর দ্বিতীয় সিজন নেটফ্লিক্সে। যার একটি পর্বে করণ জোহর তাঁর বন্ধু অভিনেতা শাহরুখ খান সম্পর্কে একটি মজার কথা স্মরণ করেছেন। এপিসোডে করণ এবং শাহরুখের ইন্টেরিয়র ডিজাইনার স্ত্রী গৌরী খান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। যখন তাঁরা দুজনেই সঞ্জয় কাপুপে স্ত্রী মাহীপ কাপুরের সঙ্গে কথা বলছিলেন, তখন করণ প্রকাশ করেন যে শাহরুখকে তাঁর চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট পরামর্শ দিয়েছিলেন যে তাঁর স্ত্রীর কাছ থেকে কিছু শেখা উচিত।

করণ বলেন, “অন্য দিন শাহরুখ আমাকে খুব হাসিয়েছিল। তিনি বললেন, ‘যেহেতু আমরা এই মহামারীতে চলেছি, আমাদের  পরিবারের একমাত্র সদস্য যিনি অর্থ উপার্জন করছেন তিনি হলেন গৌরী।’ তাঁর চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ডেকে বলেছিলেন, ‘আপনি আপনার স্ত্রীর কাছ থেকে কিছু শিখছেন না কেন? সে বাড়ির একমাত্র লাভজনক সদস্য।’

ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস-এর দ্বিতীয় সিজনে সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ, চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা, সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমা সাজদেহ এবং সমীর সোনির স্ত্রী অভিনেত্রী নীলম কোঠারিকে ফিরিয়ে এনেছে। এই মরসুমে  অর্জুন কাপুর, বাদশা, মালাইকা অরোরা, ববি দেওল, জ্যাকি শ্রফের মতো ব্যক্তিত্বের অনেক তারকা ক্যামিও করছেন।

শাহরুখ গৌরীর সফল ইন্টেরিয়র ডিজাইনিং ব্যবসার কথা উল্লেখ করছেন বলেই মনে হচ্ছে এই লাভজনক সদস্য বলতে। তিনি অতীতে রণবীর কাপুর এবং আলিয়া ভাট সহ অনেক সেলিব্রিটির বাড়ির ডিজাইন করেছেন। গৌরী অবশ্য এই প্রশংসাকে একপাশে সরিয়ে দিয়ে বললেন, “তিনি (শাহরুখ) এই সব বলতে ভালবাসেন। তিনি আমাকে একটু হাইপ করতে পছন্দ করেন।” যাইহোক, করণ গৌরীর জন্য খুব আনন্দ পেলেন এবং বললেন, “তোমার কাছে আরও শক্তি রয়েছে। এটা চমৎকার।”

View this post on Instagram

A post shared by Gauri Khan (@gaurikhan)

করণের প্রোডাকশন ‘ব্রহ্মাস্ত্র’ যখন ৯ সেপ্টেম্বর মুক্তির জন্য প্রস্তুত। পরিচালক হিসাবে তাঁর নতুন ছবি ‘রকি অর রানি কি প্রেম কাহিনি’, ২০২৩ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পাবে৷ শাহরুখ অভিনীত পাঠান সিনেমাটি ২০২৩ সালের জানুয়ারিতে মুক্তি পাবে। তারপরে পাইপলাইনে রয়েছে পরিচালক অ্যাটলির জওয়ান আর পরিচালক রাজকুমার হিরানির ছবি ডাঙ্কি।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla