Bong guy Kiran Dutta: নতুন ‘টুম্পা’কে চুমু খাবেন বং গাই! কিরণ বললেন ‘আমি ভদ্র ছেলে’

কনফিউজড পিকচারের নতুন ওয়েব সিরিজের মুখ বং গাই। আসছে নতুন টুম্পা!

Bong guy Kiran Dutta: নতুন ‘টুম্পা’কে চুমু খাবেন বং গাই! কিরণ বললেন ‘আমি ভদ্র ছেলে’
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2021 | 4:09 PM

নতুন ওয়েব সিরিজের স্ক্রিপ্ট হাতে পেয়ে কিরণ Tv9 বাংলাকে বলেছিলেন, তিনি দারুণ স্যাটিসফায়েড, এও বলেছিলেন আর বেশি কিছু এ বিষয়ে বলতে পারবেন না। তবে, এবার আর চুপ করে থাকেননি কিরণ। যা জানালেন তাতে তাঁর ফ্যান ফলোয়ার যে স্যাটিসফায়েড হবেন তা হলফ করে বলা যেতে পারে। বং গাই ওয়েব সিরিজ করছেন এ খবর আগেই প্রকাশিত, তাহলে নতুন কী? নতুন এটাই এবার ‘টুম্পা’ গাইতে শোনা যেতে পারে কিরণের গলায়।

আজ্ঞে হ্যাঁ! কনিফিউজড পিকচার পরিচালিত এবং প্রযোজিত দ্বিতীয় ওয়েব সিরিজের মুখ কিরণ দত্ত।

 

আরও পড়ুন প্রিয় বন্ধুকে গান শোনাতে চাইছেন সোহিনী, সময় বলে দিলেন!

 

‘টুম্পা সোনা, দুটো হাম্পি দে না মাইরি বলছি খৈনি খাব না’—একটি মাত্র গানে গোটা লকডাউন সরগরম হয়ে গিয়েছিল। সৌজন্যে ‘কনফিউজড পিকচার’-এর প্রথম ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’। অভিনয়ে সায়ন ঘোষ, দীপাংশু আচার্য এবং ‘টুম্পা’ সুমনা দাস। ইউটিউবে সে সিরিজ রিলিজ হতে না হতে ট্রেন্ডিং চার্টে একেবারে ওপরের দিকে ছিল ‘রেস্ট ইন প্রেম’।

 

আবার নেটিজেনকে ‘বিভ্রান্ত’ করতে তৈরি এবার ‘কনফিউজড পিকচার’। এবার সেই অরিজিৎ-আরব জুটি নতুন ওয়েব সিরিজ নিয়ে মাঠে নামতে চলেছে। পরিচালনায় অরিজিৎ সরকার এবং সিরিজের মিউজিক দিয়েছেন আরব দে এবং ইন্দ্র। নদীয়ার এক গ্রামে চলছে সিরিজের শুটিং।

 

 

“গ্রামের নাম বলতে পারব না। এমনিতে লোকে যা ভিড় করছে!” বললেন কিরণ। চুটিয়ে চলছে সিরিজের শুটিং। নাম অবশ্য ঠিক হয়নি সিরিজের তবে গল্পের বিষয়ে পরিচালক অরিজিৎ বললেন, “একেবারে পলিটিক্যাল স্যাটায়ার। ডার্ক কমেডি। ভেবেছিলাম ‘রেস্ট ইন প্রেম-২’ করব কিন্তু করোনার জন্য সমস্যা ছিল। তা-ই ঠিক করি পশ্চিম বাংলাতেই শুট করব। কিরণের সঙ্গে কাজ করার ইচ্ছে বহুদিন ধরে ছিল।”

 

সিরিজে কিরণ ছাড়া অভিনয় করছেন অমিত সাহা, সায়ন ঘোষ, এবং শ্রেয়া ভট্টাচার্য। সিরিজে কিরণ দত্ত রয়েছেন মুখ্য চরিত্রে। বং গাই বললেন, “আমি একজন কৃষি দফতরের আধিকারিক। শহর থেকে গ্রামে এসেছি। বিভিন্ন লোকজনের সঙ্গে দেখা সাক্ষাৎ হওয়ার পর গল্পের মোড় জাস্ট ঘুরে যায়। বাকিটা ক্রমশ প্রকাশ্য।”

 

নিজমুখে এও স্বীকার করে বললেন, “কোনওদিন অভিনয় করিনি, কিন্তু যা মনে হচ্ছে ছড়াচ্ছি না।”
চার-পাঁচদিনে শুটিং শেষ হতে চলেছে সিরিজের, জানালেন পরিচালক। কিরণকে প্রশ্ন করা হয় আপনি কি টুম্পাকে হাম্পি খাচ্ছেন? সহাস্য উত্তর নবাগত কিরণের, “আমি খুব ভদ্র ছেলে।”