Katrina-Vicky: ক্যাটরিনাকে ডেট করার আগে কোন অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে ছিলেন ভিকি?

ওয়েব সিরিজ 'ব্রোকেন বাট বিউটিফুল' খ্যাত অভিনেত্রী হারলিন শেঠির সঙ্গেই দীর্ঘদিন সম্পর্কে ছিলেন ভিকি, বলছে বলিউড ঘনিষ্ঠ সূত্রই। যদিও ভিকি বা হারলিন কেউই এই নিয়ে মুখ খোলেননি প্রকাশ্যে।

Katrina-Vicky: ক্যাটরিনাকে ডেট করার আগে কোন অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে ছিলেন ভিকি?
ভিকি কৌশল।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Nov 07, 2021 | 5:24 PM

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের বাদ্যি বেজে গিয়েছে। তবে জানেন কি ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে বলিউডেরই এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে ছিলেন ভিকি কৌশল। কিন্তু তাঁদের পরবর্তীতে ব্রেকআপ হয়ে যায়। ভিকির কেরিয়ারের অন্যতম হিট ছবি ‘উরি, দ্য সার্জিকাল স্ট্রাইকের প্রিমিয়ারেও কিন্তু সেই অভিনেত্রী হাজির হয়েছিলেন। নিন্দুকেরা বলে ব্রেক আপের কারণ নাকি ক্যাটরিনার সঙ্গে ভিকির বন্ধুত্ব, যা পরে গড়ায় প্রেমে। কে সেই অভিনেত্রী?

ওয়েব সিরিজ ‘ব্রোকেন বাট বিউটিফুল’ খ্যাত অভিনেত্রী হারলিন শেঠির সঙ্গেই দীর্ঘদিন সম্পর্কে ছিলেন ভিকি, বলছে বলিউড ঘনিষ্ঠ সূত্রই। যদিও ভিকি বা হারলিন কেউই এই নিয়ে মুখ খোলেননি প্রকাশ্যে। তবে ভিকির সঙ্গে ব্রেকআপের পর ইনস্টাগ্রামে এক দীর্ঘ পোস্ট দিয়েছিলেন তিনি। হারলিন লিখেছিলেন, “… কোথা থেকে শুরু করেছিলাম… কেহন কোথায়… আমার রাস্তা আমি রচনা করছিলাম না। ওর ইচ্ছে অনুযায়ী চলছিলাম… অবশেষে নিজেকে জীবিত মনে হচ্ছে। ব্রেকআপ আমায় ভাঙতে পারে না। আমার নিজস্ব সোয়াগ রয়েছে। আমি নিজেই আমার ট্যাগ।” অনেকেই ধারণা করেছিলেন হারলিনের ওই পোস্ট ছিল আদপে ভিকির জন্যই। যদিও প্রকাশ্যে হারলিন কোনওদিনও কিছু বলেননি।

তবে সে সব এখন অতীত। প্রায় চার বছর ধরে ক্যাটের সঙ্গে সম্পর্কে ভিকি। তাঁরা না স্বীকার করলেও বলিউডের অন্দর বলছে এই ডিসেম্বরেই বিয়ে করতে চলেছেন তাঁরা। রাজস্থানের সাওয়াই মাধোপুরে হবে বিয়ে। বিয়ের লোকেশন বারওয়ারার সিক্স সেন্স দুর্গ। ১৪ শতাব্দীর দুর্গটি অভয়ারণ্য ও স্পাতে রূপান্তরিত হয়েছে। কিন্তু এত জায়গা থাকতে কেন বিয়ের জন্য রাজস্থানকেই বেছে নিলেন ক্যাটরিনা?

এক নেপথ্যে আছে বিশেষ কারণ। ক্যাটরিনার এক ঘনিষ্ঠ জানিয়েছেন, “বিয়ে নিয়ে অনেকদিনের স্বপ্ন ক্যাটরিনার। জাঁকজমক করে বিয়ে করতেই চেয়েছিলেন তিনি। বিয়ে করতে চেয়েছেন মহারানীদের মতো। ফলে রাজস্থান। এই রাজ্যের নামের মধ্যেই রয়েছে রাজকীয় ব্যাপার।”

তাঁদের বিয়ের পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশিন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়। অধিকাংশ তারকার বিয়ের পোশাকই তিনি তৈরি করেন। অগস্টে তাঁদের বাগদানের খবরও সামনে আসে। এসব দেখে একটাই কথা বলতে হয়, “যা রটে, তার কিছু তো বটে”।

আরও পড়ুন: Katrina Kaif: বিয়ের আগে ‘ফেসজব’ করালেন ক্যাটরিনা! নেটজুড়ে অভিনেত্রীকে নিয়ে ট্রোল

আরও পড়ুন: Katrina-Vicky: ‘ভিক্যাট’-এর বিয়ের ভেনুর প্রতি রাতের ভাড়ায় ভারত-ভ্রমণ হয়ে যাবে আমজনতার!

আরও পড়ুন: Katrina-Vicky: বিয়ের পর বিরুষ্কার প্রতিবেশী হতে চলেছেন ক্যাটরিনা-ভিকি!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla