Fitness Tips: সদ্য মুক্তি পেয়েছে ‘গুড লাক জেরি’, তারই মাঝে গোপনে কঠিন ডায়েটে কেন জাহ্নবী

Janhvi kapoor: ইচ্ছে মতন খাবার মুখে পুরে ফেলা নয়। বরং জাহ্নবী কাপুর এখন ব্যস্ত রয়েছেন কড়া ডায়েট নিয়েই।

Fitness Tips: সদ্য মুক্তি পেয়েছে 'গুড লাক জেরি', তারই মাঝে গোপনে কঠিন ডায়েটে কেন জাহ্নবী
Follow Us:
| Edited By: | Updated on: Jul 31, 2022 | 4:05 PM

২৯ জুলাই মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুরের পঞ্চম ছবি গুড লাক জেরি। ওটিটি-তে মুক্তি পাওয়া এই ছবির রিভিউ বেশ ভাল। দর্শকেরা এই নয়া লুকে জাহ্নবীকে বেশ পছন্দ করছে বলেই প্রাথমিক রিপোর্ট। তবে বড়পর্দায় বেশ কিছুদিন দেখা মিলছে না জাহ্নবী কাপুরের। ধাড়ক ছবির মধ্যে দিয়ে শ্রীকন্যা বলিউডে পা রেখেছিলেন। বিপরীতে ছিলেন ইশান খট্টর। ছবিতে অভিনয় করার সময় জাহ্নবীর সঙ্গে সম্পর্কেও জড়িয়েছিলেন ইশান। যদিও পরবর্তীতে সেই সম্পর্কে চির ধরে। তবে জাহ্নবী এখন একাধিক ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত।

বরাবরই তাঁকে ফিটনেস নিয়ে নানা মন্তব্য করতে দেখা যায়। এবার অন্য লুকে জাহ্নবী। না, ইচ্ছে মতন খাবার মুখে পুরে ফেলা নয়। বরং জাহ্নবী কাপুর এখন ব্যস্ত রয়েছেন কড়া ডায়েট নিয়েই, কারণ তাঁর আগামী ছবি মিস্টার এন্ড মিসেস মাহী। এই ছবির জন্যই এখন রাত দিন এক করে কড়া ডােট মেনে চলছেন জাহ্নবী কাপুর। পাশাপাশি নিত্য শরীরচর্চার প্রতি দিচ্ছেন বিশেষ নজর। তাই আর এখন ইচ্ছে করলেও পছন্দের তালিকায় খাবারকে না-ই বলতে হচ্ছে জাহ্নবীকে।

বর্তমানে জাহ্নবী কাপুর তিন এফ-এ বিশ্বাসী। এফ- ফিল্ম, এফ-ফিটনেস ও এফ-ফ্যাশন। জাহ্নবী বোল্ড লুকে বারে বারে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে। সব ধরনের আউটলুকেই তিনি নজর কাড়া। ফলে ফ্যাশন দুনিয়ায় জাহ্নবী কাপুর এক আলাদা পরিচিতি। পাশাপাশি শ্রীকন্যা বলে কথা, শ্রীদেবী নিজেই ছিলেন বি-টাউনের ফ্যাশনিস্তা। ফলে তাঁর টিপসেই তৈর হওয়া জাহ্নবী যে বলিউডে ফ্যাশন দুনিয়াতেও নিজের পরিচিতি তৈরি করবেন, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

তবে বক্স অফিসের সঙ্গে জাহ্নবীর সম্পর্ক এখনও পর্যন্ত তেমন পোক্ত হয়নি। তাই বড় ব্রেকের দিকে তাকিয়ে এখন তিনি। হিট ছবিতে নজর কেড়ে সকলকে তাক লাগাতে মরিয়া জাহ্নবী এখন অন্য স্বাদের চরিত্রের খোঁজে। যদিও পাইপলাইনে রয়েছে একাধিক বড় ছবি।