Tollywood Gossip: প্রাক্তন স্ত্রী সামান্থার সঙ্গে আবার অভিনয় করবেন? নাগার উত্তর অবাক করবে

Samantha Ruth Prabhu and Naga Chaitanya: প্রাক্তন স্ত্রীর সঙ্গে কি আবারও কাজ করবেন তিনি? উত্তরে কী বললেন নাগা চৈতন্য?

Tollywood Gossip: প্রাক্তন স্ত্রী সামান্থার সঙ্গে আবার অভিনয় করবেন? নাগার উত্তর অবাক করবে
মুখ খুললেন নাগা চৈতন্য
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2022 | 6:35 AM

ছবির প্রেমে গড়িয়েছিল বাস্তব জীবনে। কিন্তু সেই প্রেম সুখের হয়নি। গত বছরই এক যৌথ বিবৃতির মধ্যে দিয়ে দক্ষিণী সুপারস্টার নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু জানিয়ে দিয়েছিলেন বিচ্ছেদের কথা। ভক্তদের মন ভেঙেছিল। প্রাক্তন স্ত্রীর সঙ্গে কি আবারও কাজ করবেন তিনি? উত্তরে কী বললেন নাগা চৈতন্য?

এক সাক্ষাৎকারে এ বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে নাগা চৈতন্যর জবাব, “যদি এমন কিছু হয় তবে আমার চোখে তা হবে ক্রেজি। আমি জানি না। শুধুমাত্র এই বিশ্ব জানে। দেখা যাক।” বিচ্ছেদ হয়েও কাজ করেছেন এ হেন উদাহরণ বলিউডে ভুরি ভুরি রয়েছে। দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরও বিচ্ছেদের তিক্ততা কাটিয়ে আবারও সেলুলয়েডে একসঙ্গে ফিরেছেন। শাহিদ কাপুর ও করিনা কাপুরকেও দেখা গিয়েছে এক ছবিতে অভিনয় করতে। কিন্তু সামান্থা-নাগা? নাগার উত্তর মোটেও ইতিবাচন নয়। প্রসঙ্গত, সম্প্রতি বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন সামান্থাও। তিনি সাফ জানিয়েছেন, তাঁদের বিচ্ছেদ মোটেও ভালভাবে হয়নি। দুজনের প্রতিই দুজনের বেশ তিক্ততা রয়েছে। করণ জোহরের চ্যাট শো’তে এসে সামান্থা বলেন, “দুজনের মধ্যে সম্পর্ক ভাল নয় আমাদের, যদি দুজনকে এক ঘরে রাখা হয় তবে ঘরে কোনও ধারালো জিনিস থাকলে তা লুকিয়ে রাখতে হবে।” সম্প্রতি আরও এক সাক্ষাৎকারে বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন নাগাও। তিনি বলেছিলেন, “আমার ব্যক্তিগত জীবন নিয়ে আমার সিনেমার থেকেও বেশি হইচই হচ্ছে। আমার জন্য এ খুবই দুর্ভাগ্যজনক।”

সামান্থা নাগার বিচ্ছেদ কেন হয়েছিল সেই কারণ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। তবে শোনা যায়, বিয়ের পর সামান্থার খোলামেলা পোশাক ও দৃশ্যে বেশ আপত্তি ছিল নাগা চৈতন্যের পরিবারের। আর পেশাগত জীবনে এই অযাচিত হস্তক্ষেপই নাকি সহ্য করতে পারেননি সামান্থা। সেই কারণে সম্পর্কে আসে তিক্ততা। সামান্থার নামে রটে বেশ কিছু ভুয়ো খবরও। সে সবের প্রতিবাদও করেছিলেন তিনি সে সময়। তবে বর্তমানে দুজনের পথ আলাদা। দুজনেই বলিউডে জমি শক্ত করতে উঠে পড়ে লেগেছেন। আগামী ১১ অগস্ট ‘লাল সিং চাড্ডা’ ছবির মধ্যে দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন নাগা চৈতন্য। অন্যদিকে সামান্থা আগেই বলিউডে কাজ করে ফেলেছেন। তাঁকে দেখা গিয়েছিল জনপ্রিয় ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান ২’-এ।