Katrina-Vicky-Karan: করণের যে শো থেকে শুরু হয়েছিল ক্যাট-ভিকি প্রেমের কাহানি, সেখানেই এবার আলাদা আসছেন তাঁরা, সঙ্গে থাকছেন কারা?

Katrina-Vicky-Karan: দু'জন একসঙ্গে শোতে উপস্থিত হননি, তবে তাঁদের কথোপকথনের ক্লিপিংয়গুলো আগুন লাগানোর জন্য যথেষ্ট ছিল। সেখান থেকে আজ তাঁরা স্বামী-স্ত্রী।

Katrina-Vicky-Karan: করণের যে শো থেকে শুরু হয়েছিল ক্যাট-ভিকি প্রেমের কাহানি, সেখানেই এবার আলাদা আসছেন তাঁরা, সঙ্গে থাকছেন কারা?
আসবেন করণের শোতে ভিকি-ক্যাট, তবে আলাদা আলাদা
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 02, 2022 | 7:10 AM

করণ জোহরের (Karan Johar) ‘কফি উইথ করণ’ (Koffee With Karan) শো থেকেই শুরু হয়েছিল ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) ভাললাগার কাহিনি। দু’জন একসঙ্গে শোতে উপস্থিত হননি, তবে তাঁদের কথোপকথনের ক্লিপিংয়গুলো আগুন লাগানোর জন্য যথেষ্ট ছিল। সেখান থেকে আজ তাঁরা স্বামী-স্ত্রী। তাঁদের বিয়ের পর একসঙ্গে সিজিন ৭-এর এই শোতে আসার খবর বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়াতে ছড়িয়েছে। কিন্তু সূত্রের খবর বলছে, অভিনেত্রী তাঁর স্বামীর সঙ্গে শোতে অংশ নেবেন না। তবে ক্যাটরিনা এই শো আসবেন। তিনি তাঁর ‘ফোন ভূত’ ছবির সহঅভিনেতা ইশান খট্টর এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে ছবির প্রচার করতে আসবেন করণের সঙ্গে কফি খেতে। ইশানও শোয়ের অংশ হচ্ছেন এই খবরকে দিয়েছেন মান্যতা। তাঁদের ছবির শুটিং শেষ। মুক্তি পাওয়ার কথা এই বছর নভেম্বর মাসে।

অন্যদিকে আর একটি খবর বলছে ভিকিও আসবেন শোতে, তবে তিনি সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে শোতে থাকবেন। খবর বলছে শোতে দুইজনে করণের প্রশ্নের মুখে তাঁদের ভালবাসাদের সম্পর্কে মুখ খুলবেন। জল্পনা থাকলেও ভিকি-ক্যাটরিনার প্রেম নিয়ে বেশি খবর মিডিয়াতে নেই। এবার করণ তাঁর মুখ থেকে কী কী বের করেত পারেন দেখার। অন্যদিকে সিদ্ধার্থ এবং কিয়ারা আডবাণীর সম্পর্কও আলোচনায় রয়েছে বি-টাউনে। তাঁদের কোন গোপন খবর ফাঁস হয় সেটা জানতে আগ্রহী দর্শক।

ক্যাটরিনা ‘ফোন ভূত’ ছবি ছাড়াও তাঁর প্রাক্তন প্রেমিক সলমন খানের সঙ্গে ‘টাইগার ৩’ ছবিতে অভিনয় করছেন। এছাড়া তিনি প্রথমবার দক্ষিণের অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’-এ অভিনয় করবেন।আর ভিকি  সারা আলি খানের সঙ্গে লক্ষ্মণ উতেকারের ছবিতে কাজ করছেন। এছাড়া রয়েছে ‘গোবিন্দ নাম মেরা’, ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’ ছবিও।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla