Kangana Ranaut: ‘সার্জিকাল স্ট্রাইক’ করেছেন তিনিই, মেরেছিলেন ঘরে ঢুকে! দাবি কঙ্গনার

Kangana Ranaut: না, এ যুদ্ধে রক্তপাত হয়নি। হয়নি প্রতিবেশী রাষ্ট্রের সঙ্গে গুলির লড়াইও।

Kangana Ranaut: 'সার্জিকাল স্ট্রাইক' করেছেন তিনিই, মেরেছিলেন ঘরে ঢুকে! দাবি কঙ্গনার
কঙ্গনা রানাওয়াত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2022 | 6:32 PM

সার্জিকাল স্ট্রাইক করেছেন তিনিই, মেরেছিলেন ঘরে ঢুকে– এ দাবি খোদ কঙ্গনা রানাওয়াতের। না, এ যুদ্ধে রক্তপাত হয়নি। হয়নি প্রতিবেশী রাষ্ট্রের সঙ্গে গুলির লড়াইও। তবে কঙ্গনার মতে, বলিউডে অন্যতম বিখ্যাত পরিচালকের শো’তে গিয়ে তাঁকেই দু’কথা শুনিয়ে আসা ‘যুদ্ধ’-এর চেয়ে কম নয়! তাঁর কাছে ওটিই ‘সার্জিকাল স্ট্রাইক’। ঠিক কী হয়েছে?

শুরু হচ্ছে করণ জোহরের অন্যতম বিতর্কিত শো ‘কফি উইদ করণ’-এর নতুন সিজন। আসছেন বলিউডের প্রথম সারির সেলেবরা। যারা আসছেন না তাঁরা জানাচ্ছেন শুভেচ্ছা। সেই তালিকায় নাম লিখিয়েছেন কঙ্গনাও। শুভেচ্ছা জানিয়েছেন ঠিকই তবে পরিচালককে খোঁচা দিতেও ছাড়লেন না অভিনেত্রী। করণকে আরও একবার মনে করিয়ে দিলেন ‘কফি উইদ করণ’-এ তাঁর এপিসোডের কথা। কঙ্গনার কাছে সেই এপিসোডই তাঁর ‘সার্জিকাল স্ট্রাইক’। কী হয়েছিল সেই এপিসোডে?

বেশ কিছু বছর আগেকার কথা। ‘রঙ্গুন’ ছবির প্রচারে কঙ্গনা হাজির হয়েছিলেন করণের ওই চ্যাট শো’য়ে। সেখানেই ক্যামেরার সামনেই করণকে একহাত নেন অভিনেত্রী। তিনি বলেন, ভবিষ্যতে যদি কোনওদিন কঙ্গনার বায়োপিক বের হয় তবে করণের চরিত্রটি হবে ‘বলিউড মাফিয়া’র। যিনি নাকি বহিরাগতদের একেবারে পছন্দ করেন না, আদপে নেপোটিজম অর্থাৎ স্বজনপোষণের ধ্বজাধারী এক ব্যক্তি। ওই অংশ বাদ দেওয়া হয়নি। টেলিকাস্ট করা হয়েছিল। হয়েছিল ভাইরালও। প্রভাবশালী করণের সামনেই এ হেন কথা বলায় কঙ্গনাও হয়েছিলেন নেটিজেনমহলে বেশ প্রশংসিত। নতুন সিজন শুরু হওয়ার আগে সেই ঘটনাই মনে করিয়ে দিয়ে কঙ্গনা লেখেন, “পাপা জো তাঁর সিজনের সব বিখ্যাত এপিসোডগুলি আবারও দিচ্ছে। তাঁকে শুভেচ্ছা কিন্তু আমার এপিসোডটি কোথায় যেখানে ঘটেছিল সার্জিকাল স্ট্রাইক, ঘরে ঢুকে মেরেছিলাম? ওই এপিসোডই সবচেয়ে জনপ্রিয় হয়েছিল। এরপরেই তাঁকে টিভি থেকে ব্যান করা হয়।” করণ অবশ্য কঙ্গনার এই খোঁচার পাল্টা উত্তর দেননি। প্রসঙ্গত এ দিন অর্থাৎ বৃহস্পতিবার থেকেই শুরু হতে চলেছে করণের শো’য়ের এই নতুন শো। না এবারে আর টিভির পর্দায় নয়, বরং ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই শো।

এই স্টোরিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কঙ্গনা।