Rashmika Mandana: চেপে চোখ বাঁধা , একের পর এক ছুটে আসছে টেনিসবল, অসহ্য যন্ত্রণা নিয়ে বাড়ি ফিরতেন রশ্মিকা

Mission Majnu: যদিও একটা সময়ের পর রশ্মিকা মন্দানা রীতিমত ক্লান্ত হয়ে পড়তেন। অসহ্য মাথার যন্ত্রণা হত তাঁর। সবটা সহ্য করতে হত দিনের পর দিন।

Rashmika Mandana: চেপে চোখ বাঁধা , একের পর এক ছুটে আসছে টেনিসবল, অসহ্য যন্ত্রণা নিয়ে বাড়ি ফিরতেন রশ্মিকা
বারে বারে কটাক্ষের শিকার হতে হয়েছিল তাঁকে। সর্বত্রই চলছিল তাঁদের নিয়ে চর্চা। যদিও বর্তমানে সেই বিতর্কিত সম্পর্কই সত্যি হওয়ার পথে। বিজয়ের সঙ্গেই ডেটিং করছেন রশ্মিকা।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 15, 2023 | 12:55 PM

রশ্মিকা মন্দানা (Rashmika Mandana), সিনেপাড়ায় বর্তমানে এক চর্চিত নাম। একের পর এক ছবি বর্তমানে তাঁর ঝুলিতে। ইতিমধ্যেই তিনি বলিউডে একটি ছবি করেছেন। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতে দেখা গিয়েছে তাঁকে। এবার পালা ‘মিশন মঞ্জনু’-র। এই ছবিতে তাঁর বিপরীতে থাকতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)। ‘মিশন মঞ্জনু’ (Mission Majnu) রশ্মিকা মন্দানার প্রথম ছবি যা সরাসরি ওটিটি-তে মুক্তি পেতে চলেছে। তবে এই ছবির শুটিং-এর স্মৃতি খুব একটা সুখকর ছিল না রশ্মিকা মন্দানার জন্য। অন্ধের অভিনয় এই প্রথম করতে হয় তাঁকে। রশ্মিকা জানান, অভিনয় সম্পর্কে বিভিন্ন কৌশল তিনি শিখে আসেননি। তাই ওয়ার্কশপে অধিকাংশ অভিজ্ঞতা সঞ্চয় করা। তবে এই ছবির শুট রীতিমত কঠিন হয়ে দাঁড়ায় তাঁর কাছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রশ্মিকা মন্দানা জানান, তিনি সাধারণত চোখ দিয়ে কথা বলার বিষয় সিদ্ধহস্ত। কারও চোখের দিকে না তাকিয়ে কথা বলাটা তাঁর কাছে শাস্তি সরূপ। আর এই ছবিতে তিনি তাঁর বিপরীতে থাকা অভিনেতার দিকে তাকাতেই পারছিলেন না। কীভাবে হবে শুট, ওয়ার্কশপে রশ্মিকাকে শব্দ শুনে প্রতিক্রিয়া করা শেখানর জন্য রীতিমত কঠিন পরিস্থিতির মুখোমুখি ফেলা হয়। চেপে বেঁধে দেওয়া হয় তাঁর চোখ। পাশ থেকে ছোঁড়া হয় একের পর এক টেনিস বল। শব্দ শুনে তাঁকে বুঝতে হত কোন দিক থেকে আসছে শব্দ।

যদিও একটা সময়ের পর রশ্মিকা মন্দানা রীতিমত ক্লান্ত হয়ে পড়তেন। অসহ্য মাথার যন্ত্রণা হত তাঁর। সবটা সহ্য করতে হত দিনের পর দিন। ফলে এই ছবির কাজ তাঁর কাছে একটা চ্যালেঞ্জের মতো ছিল। যদিও নিজেরে সেরাটা দেওয়ার চেষ্টা করেছিলেন রশ্মিকা বলেই জানান। ছবিতে তাঁর বিপরীতে থাকা সিদ্ধার্থ মালহোত্রাকে নিয়েও দর্শক মনে কৌতুহলের পারদ কম নয়। সিনেপাড়ায় নয়া জুটিকে দেখার জন্যও অপেক্ষা করছে ভক্তমহল। বলিউডের প্রথম ছবি রশ্মিকার জন্য খুব একটা সুখকর হয়নি, দ্বিতীয় ছবির ভাগ্যে কী তার উত্তর মিলছে ছবি মুক্তির পরই।