Salman Khan: বিগবসের সঙ্গে দীর্ঘ সম্পর্কের ইতি সলমনের? গুজবের মাঝেই লঞ্চ নতুন সঞ্চালক

Salman Khan: প্রশ্ন হল এতদিন ধরে বিগবসকে নিজের কাঁধে টেনে নিয়ে গেলেও হঠাৎ কেন বিগবস ছাড়ছেন সলমন? সূত্র জানাচ্ছে, সলমন খানের সঙ্গে নাকি চুক্তি শেষ হয়ে নির্মাতাদের।

Salman Khan: বিগবসের সঙ্গে দীর্ঘ সম্পর্কের ইতি সলমনের? গুজবের মাঝেই লঞ্চ নতুন সঞ্চালক
বিগবসের সঙ্গে দীর্ঘ সম্পর্কের ইতি সলমনের?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 14, 2023 | 5:33 PM

এই মুহূর্তে জমে উঠেছে ‘বিগবস’-এর ১৬ তম সিজন। প্রতি দিনই প্রতিযোগীরা নিত্যনতুন কাণ্ড-কারখানায় লাইমলাইটে। শো-য়ের অন্যতম ইউএসপি সঞ্চালক সলমন খান। তবে বলিউডের সাম্প্রতিক গুঞ্জন বলছে, খুব শীঘ্রই নাকি সলমনের সঙ্গে যাবতীয় সম্পর্ক ঘুচতে চলেছে বিগবসের। বদলে নাকি আসতে চলেছে নতুন সঞ্চালক। কে তিনি? গুঞ্জন বলছে, যিনি আসছেন তাঁর সঙ্গেও নাকি বিগবসের সম্পর্ক বেশ পুরনো। তিনি আর কেউ নন, বলিউডের পরিচালক করণ জোহর।

কেন সরে যাচ্ছেন?

প্রশ্ন হল এতদিন ধরে বিগবসকে নিজের কাঁধে টেনে নিয়ে গেলেও হঠাৎ কেন বিগবস ছাড়ছেন সলমন? সূত্র জানাচ্ছে, সলমন খানের সঙ্গে নাকি চুক্তি শেষ হয়ে নির্মাতাদের। আর সেই কারণেই নতুন সঞ্চালক নিয়ে এগতে চাইছেন নির্মাতারা। মাস কয়েক আগেই ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলেন সলমন খান। সে সময়েও সঞ্চালনার দায়িত্বে নিয়েছিলেন করণ জোহর। এখানেই শেষ নয়, বিগবস ওটিটির প্রথম সিজনও সঞ্চালনা করেছিলেন করণ জোহর। সঞ্চালক হিসেবে সাফল্য আগেই পেয়েছেন করণ জোহর। তাঁর শো ‘কফি উইদ করণ’-ও বেশ হিট।

প্রসঙ্গত, শুরু থেকেই এই সিজনকে নিয়ে চলছে বিতর্ক। এই সিজনে দেখা যাচ্ছে সাজিদ খানকে। সেই সাজিদ খান, যার বিরুদ্ধে বিভিন্ন সময়ে শ্লীলতাহানির অভিযোগ এনেছেন বহু অভিনেত্রী। এ ছাড়াও টিনা দত্ত ও সৃজিতা দে’র টক্করও বেশ জমে উঠেছিল। সে যাই হোক, একদিকে যখন সলমনের বিগবস ছাড়া নিয়ে চলছে জোর আলোচনা তখন এ নিয়ে কার্যত নীরব সলমন। বরং তিনি ব্যস্ত ছবি নিয়ে। এই বছর বেশ কিছু ছবি মুক্তি পাচ্ছে তাঁর। অন্যদিকে তাঁর ও পূজা হেগড়ের ‘প্রেম’ নিয়েও চলছে জোর আলোচনা।