Akshay Kumar: একের পর এক ফ্লপের মাঝে রেকর্ড গড়লেন অক্ষয়, ওটিটি-তে কোন চমক?

Box office: একটা সময় ক্রমাগত হিট ছবি উপহার দিয়েছেন যে স্টার তিনি ২০২২-এ সেভাবে কোনও জায়গা করতে পারলেন না বক্স অফিসে।

Akshay Kumar: একের পর এক ফ্লপের মাঝে রেকর্ড গড়লেন অক্ষয়, ওটিটি-তে কোন চমক?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 13, 2023 | 11:58 AM

২০২২ সালে একের পর এক ছবি মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের (Akshay Kumar)। তবে একটা সময় ক্রমাগত হিট ছবি উপহার দিয়েছেন যে স্টার তিনি ২০২২-এ সেভাবে কোনও জায়গা করতে পারলেন না বক্স অফিসে। সারা বছরে মোট চারটি ছবি বড়পর্দায় মুক্তি পেলেও তা দিয়ে খুব একটা লাভের লাভ হয়নি অক্ষয় কুমার কিংবা বিটাউনের। বলিউডকে ছন্দে ফেরানোর তাগিদে সকলের সঙ্গেই কোমড় বেঁধে মাঠে নেমেছিলেন অক্ষয় কুমার। মুক্তি পেয়েছিল তিনটি ছবি ২০২২ সালে ( বচ্চন পান্ডে, পৃথ্বীরাজ, রক্ষা বন্ধন ও রামসেতু )। যদিও একটি ছবিও চলেনি। প্রথম থেকেই অক্ষয় কুমার নিজের কাজের বিষয় ভীষণ যত্নশীল। তবে খুব একটা সময় দিয়ে ছবি তৈরি করতে চান না তিনি। খুব বেশি হলে ৬০ দিন। সেখানেই ইতিটানের ছবির কাজে। ফলে একাধিক ছবি তিনি তৈরি করে ফেলেন খুব কম সময়ই।

পর পর চার ছবি ফ্লপ করায় অনেকেই আঙুল তোলেন অক্ষয় কুমারের এই অভ্যাসের দিকেই। কেন ছবি চলছে না, ছবির প্রতি দায়সারা ভাব, কেউ আবার স্পষ্ট বলে দর্শকদের বোকা ভাবার পরিণাম। তবে বছরভর কেবল ফ্লপের তকমা-ই যে অক্ষয়ের কপালে জুটেছে এমনটা নয়। এবার সামনে এল সুখবর। ভরাডুবির বছরেও রেকর্ড গড়েন অক্ষয় কুমার।

চলতি বছর বড়পর্দার পাশাপাশি ওটিটি-তেও মুক্তি পায় অক্ষয় কুমার অভিনীত ছবি ‘কাটপুতলি’। সেই ছবি বেশ প্রশংসিত। রিমেক এই ছবি বছর ঘুরতেই শোনাল সুখবর। ওটিটি-তে সর্বাধিক দেখা মুক্তিপ্রাপ্ত হিন্দি ছবি হল এই ‘কাটপুতলি’। ওরম্যাক্স (Ormax)-এর রিপোর্ট অনুসারে ২০২২ সালে সর্বাধিক ‘কাটপুতলি’ ছবি দর্শক টেনেছিল ওটিটি প্ল্যাটফর্মে। এই খবরের পাশাপাশি আসে অজয় দেবগণকে নিয়েও সুখবর।

২০২২ সালে মুক্তি পেয়েছিল ‘রুদ্র’। সেই ওটিটি সিরিজ়ও সর্বাধিক দর্শক দেখেছে গতবছরে। ফলে বক্স অফিস রিপোর্টকার্ড যেমনই হোক না কেন, ওটিটি-তে সেরার তালিকায় বলিউডের দুই স্টার নিজের জায়গা পাকা করে নিয়েছে।