Samantha Ruth Prabhu: বড় অফার, ‘সিটাডেল’-এর দেশি ভার্সনে অভিনয় করছেন সামান্থা রুথ প্রভু?

প্রসঙ্গত, নাগা চৈতন্য ও সামান্থার বিচ্ছেদ তাঁদের ফিল্মি পরিবারে যে ঝড় তুলেছিল এ বিষয়ে সন্দেহ নেই। তাঁদের বিচ্ছেদ কেন হয়েছিল এ প্রসঙ্গে তাঁরা প্রকাশ্যে মুখ খোলেননি।

Samantha Ruth Prabhu: বড় অফার, 'সিটাডেল'-এর দেশি ভার্সনে অভিনয় করছেন সামান্থা রুথ প্রভু?
সামান্থা রুথ প্রভু।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2021 | 3:37 PM

মার্কিনী ড্রামা সিরিজ সিটাডেলে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রায় এক বছর ধরে কঠোর পরিশ্রমের পর অবশেষে শেষ হয়েছে শুটিং। ভারতেও যে ওই সিরিজ তৈরি হতে চলেছে এ খবর অনেকেই জানেন। তবে সাম্প্রতিক খবর অনুযায়ী সিটাডেলের ওই দেশি ভার্সনে নাকি অভিনয় করতে চলেছেন দক্ষিণী সুপারস্টার সামান্থা রুথ প্রভু।

সিটাডেলের দেশি ভার্সনের পরিচালক রাজ ও ডিকে, দ্য ফ্যামিলি ম্যান ওয়েব সিরিজের পরিচালকও তাঁরা। রাজ ও ডিকের সঙ্গে তাই এর আগেও কাজ করেছেন সামান্থা। অভিনেত্রীর অভিনয় পরিচালকদ্বয়কে এতটাই মুগ্ধ করেছে যে সামান্থার সঙ্গে আবারও কাজ করতে ইচ্ছে প্রকাশ করেছেন তাঁরা, সূত্র বলছে তেমনটাই। শোনা যাচ্ছে সামান্থার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে নাকি দেখা যাবে বরুণ ধাওয়ানকেও। ২০২২ নাগাদ শুরু হবে সিরিজের শুটিং। অ্যাকশনে ভরা ওই সিরিজের শুটিংয়ের জন্য নাকি অভিনেতাদের রীতিমতো ওয়ার্কশপ করতে হবে বলেই সূত্রের খবর। হালফিলে সামান্থার পরিচয় শুধুমাত্র দক্ষিণী অভিনেত্রী নয়। ফ্যামিলি ম্যানের দ্বিতীয় সিজনে রাজি চরিত্রে অভিনয়ের পর থেকেই একের পর এক অফার পাচ্ছেন তিনি। তবে এরই মধ্যে চর্চায় তাঁর ব্যক্তিগত জীবন।

প্রসঙ্গত, নাগা চৈতন্য ও সামান্থার বিচ্ছেদ তাঁদের ফিল্মি পরিবারে যে ঝড় তুলেছিল এ বিষয়ে সন্দেহ নেই। তাঁদের বিচ্ছেদ কেন হয়েছিল এ প্রসঙ্গে তাঁরা প্রকাশ্যে মুখ খোলেননি। নাগা চৈতন্যর ঘনিষ্ঠ বৃত্ত বলছে, বিয়ের পরেও সামান্থার আইটেম সং ও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে নাকি চরম আপত্তি ছিল নাগা চৈতন্যের পরিবারের। বিশেষত ফ্যামিলি ম্যান ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে সামান্থার শয্যা দৃশ্যে নাকি এতটাই অবাক হয়েছিলেন নাগার পরিবার যে সামান্থাকে ‘বিশ্বাসঘাতক’ বলেও দাগিয়ে দিয়েছিলেন তাঁরা। সামান্থার প্রাক্তন শ্বশুর তথা নাগার বাবা নাগার্জুনও নাকি বাড়ির বৌয়ের এ হেন দৃশ্যে অভিনয়ের ঘোরতর বিরোধী ছিলেন। অন্যদিকে সামান্থা শ্বশুরবাড়ির এই নিয়ন্ত্রণ মেনে নিতে না পারাতেই নাকি সম্পর্কের অবনতি হয়, যা গড়ায় বিচ্ছেদে। যদিও সে সব অতীত। পারিবারিক ঝড় সামলে নতুন কাজে মন দিয়েছেন এই দক্ষিণী সুপারস্টার।