Samantha Ruth Prabhu: ২০২১-এ আমার জীবনে যা যা হয়েছে, তাতে আমার আর কোনও প্রত্যাশা নেই: সামান্থা প্রভু

Samantha Ruth Prabhu: সূত্রের খবর, ফিলিপ জোনসের পরিচালনায় ‘অ্যারেঞ্জমেন্টস অব লভ’-এ এ বার অভিনয় করবেন সামান্থা। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে এই খুশির খবর ভাগ করে নিয়েছেন সামান্থা স্বয়ং।

Samantha Ruth Prabhu: ২০২১-এ আমার জীবনে যা যা হয়েছে, তাতে আমার আর কোনও প্রত্যাশা নেই: সামান্থা প্রভু
সামান্থা প্রভু।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 9:42 PM

নাগা চৈতন্যের সঙ্গে সামান্থা প্রভুর দাম্পত্য বিচ্ছেদ হয়েছে কয়েক মাস আগে। কিন্তু এখনও পর্যন্ত বিচ্ছেদের পর যে ভাবে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখে পড়েছিলেন সামান্থা, সেই ক্ষত দগদগে। সে সময় নিজেকে বাইরে যথেষ্ট শক্ত রেখেছিলেন অভিনেত্রী। কিন্তু ভিতরে ভিতরে যে কতটা ভেঙে পড়েছিলেন, তা এ বার প্রকাশ্যে শেয়ার করলেন।

সদ্য এক সাক্ষাৎকারে সামান্থা বলেন, “সে সময় আমার যা অবস্থা হয়েছিল, আমি যে ভাবে ভেঙে পড়েছিলাম, তা এখনও মনে আছে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে তো মতের অমিল হতেই পারে। কিন্তু এ ভাবে ট্রোলিং কাম্য নয়। ২০২১-এ আমার জীবনে যা যা হয়েছে, তাতে আমার আর কোনও প্রত্যাশা নেই। ভবিষ্যতে জীবন আমার জন্য যা কিছু সাজিয়ে রেখেছে, সব গ্রহণ করতে আমি প্রস্তুত। শুধু এটুকু জানি, সব ক্ষেত্রে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব।”

সূত্রের খবর, ফিলিপ জোনসের পরিচালনায় ‘অ্যারেঞ্জমেন্টস অব লভ’-এ এ বার অভিনয় করবেন সামান্থা। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে এই খুশির খবর ভাগ করে নিয়েছেন সামান্থা স্বয়ং। ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন, ‘সম্পূর্ণ নতুন এক পৃথিবী। ২০০৯-এ আমি শেষ বার ‘ইয়ে মায়া চেসভ’-এর জন্য অডিশন দিয়েছিলাম। ১২ বছর পর ফের অডিশন দিয়েছি। একই রকম নার্ভাস লাগছে।’ বাফতা বিজয়ী পরিচালকের সঙ্গে কাজের সুযোগ নিঃসন্দেহে সামান্থার কেরিয়ারে অন্য মাত্রা যোগ করবে।

জানা গিয়েছে, ২০০৪-এর বেস্ট সেলিং উপন্যাস ‘তিমেরি এন মুরারি’-র আধারে তৈরি হবে এই ছবি। আগামী বছর অগস্ট নাগাদ শুরু হবে শুটিং। শোনা যাচ্ছে, এক তামিল বাইসেক্সুয়াল মহিলার চরিত্রে অভিনয় করবেন সামান্থা। যাঁর নিজস্ব একটি ডিটেকটিভ এজেন্টি রয়েছে। চিত্রনাট্য অনুযায়ী, সামান্থার চরিত্র এক সম্ভ্রান্ত বংশের সদস্য। স্বাধীনচেতা এই মহিলা নিজের শর্তে, নিজের পছন্দের পেশায় জীবন বাঁচতে চান।

সামান্থা প্রভুর কেরিয়ারের বয়স প্রায় ১১ বছর। ইতিমধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তিনি প্রথম সারির জায়গা দখল করে নিয়েছেন। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজের মাধ্যমে জাতীয় তথা আন্তর্জাতিক স্তরে পরিচিতি তৈরি হয়েছে। ২০১০-এ গৌতম মেনন পরিচালিত ‘ইয়ে মায়া চেসভ’-এর মাধ্যমে ডেবিউ করেন সামান্থা। তারপর আর ফিরে তাকাতে হয়নি। সাম্প্রতিক আলোচনায় উঠে এসেছে সামান্থার পারিশ্রমিকের প্রসঙ্গ। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ যা পারিশ্রমিক পেয়েছিলেন তিনি, এখন তার থেকে বেশি দাবি করছেন। শোনা যাচ্ছে, ছবি পিছু সামান্থা এখন নাকি চার কোটি টাকা পারিশ্রমিক দাবি করছেন।

আরও পড়ুন, Vicky-Katrina Wedding: ভিকি-ক্যাটরিনার বিয়ের নিরাপত্তার দায়িত্বে সলমনের খাস নিরাপত্তারক্ষী শেরা!