Navya-Siddhant: নব্যা তাঁর এবং সিদ্ধান্তের সম্পর্কের আগুনে নতুন করে ঘি ঢাললেন!

Navya-Siddhant: এবার সেই গুঞ্জনের আগুনে ঘি ঢাললেন নব্যা নিজেই। বিষয়টা কী?  

Navya-Siddhant: নব্যা তাঁর এবং সিদ্ধান্তের সম্পর্কের আগুনে নতুন করে ঘি ঢাললেন!
নব্যা আগুনে ঘি ঢাকলেন সিদ্ধান্তের সঙ্গে সম্পর্ক নিয়ে
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2022 | 12:32 PM

অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দা। তিনি সম্পর্কে রয়েছেন ‘গালি বয়’, ‘ফোন ভূত’ অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে। তাঁরা প্রেম করছেন এই নিয়ে বহুদিন ধরেই গুঞ্জন চলছে বলিউডে। তবে এই নিয়ে দুইজনের কেউ-ই মুখ খোলেননি কখনও। এবার সেই গুঞ্জনের আগুনে ঘি ঢাললেন নব্যা নিজেই। বিষয়টা কী?  ৩১ অক্টোবর ছিল হ্যালোইন দিবস। সেই উপলক্ষে নিজেকে জনপ্রিয় টেলিভিশন চরিত্র ‘শক্তিমান’ রূপে সাজিয়েছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী। তিনি কীভাবে শক্তিমান হয়ে উঠলেন, সেটা হতে গিয়ে তাঁর সঙ্গে কী হল, সেই নিয়ে একটি মজাদার ভিডিয়ো শেয়ার করেন ইনস্টাগ্রামে। তবে এটা বড় কথা নয়, তাঁর এই শেয়ার করা ভিডিয়োতে কে লাইক দিয়েছেন সেটাই আসল কথা। ভক্তরা দেবেন, বন্ধুরা দেবেন লাইক এগুলো স্বাভাবিক। এখানেই রয়েছে টুইস্ট।

কী রয়েছে টুইস্টে? নব্যা লাইক করেছেন সিদ্ধান্ত চতুর্বেদীর দেওয়া ভিডিয়োতে। আর সেখান থেকেই শুরু হয়েছে আবার জল্পনা তাঁদের সম্পর্ক নিয়ে। তাহলে কি তাঁরা রয়েছেন সম্পর্কে? না, এবারও উত্তর মেলেনি দুইজনের তরফ থেকে স্বাভাবিকভাবে। করন জোহরের ৫০তন জন্মদিনের পার্টিতে  নব্যা-সিদ্ধান্তকে একসঙ্গে পাওয়া যায় শাহরুখের সঙ্গে ডান্স করতে। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। তাঁদের সম্পর্ক নিয়েও শুরু হয় আলোচনা।

অন্যদিকে, সিদ্ধান্তের ভিডিয়োতে কী রয়েছে, যা দেখে মজা পেয়েছেন নব্যা? ভিডিয়োতে দেখা যায় পণ্ডিত গঙ্গাধর শাস্ত্রী সেজে আসেন সিদ্ধান্ত। তারপর নিজেকে পরিবর্তন করেন যেমন হাত উপরে করে আসল শক্তিমান করতো সেইভাবে নিজের রূপ বদল করেন। এরপরই দেখা যায় ‘গেহরাইয়াঁ’ অভিনেতা পরেছেন পোশাক বিভ্রাটে। ভিডিয়োতে দেখা যায়, তিনি নিজের প্যান্টের দিকে ইঙ্গিত করে বলছেন, ‘দেখো না, ছিঁড়ে গিয়েছে’। এখানেই শেষ নয়, এরপর শক্তিমানের কাছে দুঃখ প্রকাশ করে আরও যোগ করেন সিদ্ধান্ত, ‘শক্তিমানের প্যান্ট ফেটে গিয়েছে, তাই মাঝ পথেই আবার তাকে গঙ্গাধর রূপে ফিরতে হলো’।

নব্যার পাশাপাশি ক্যাটরিনা কাইফ, আয়ুষ্মান খুরানা, শর্বরী ওয়াঘ প্রমুখ ভিডিয়োতে তাঁদের প্রতিক্রিয়া দিয়েছেন। ভক্তরাও রয়েছেন প্রতিক্রিয়া দেওয়ার তালিকায়। একজন লিখেছেন, ‘আপনি শক্তিমানের পোশাককে অসম্ভব সেক্সি করে তুলেছো’। আর একজন লিখেছেন, ‘খুশি হলাম আপনি একজন ভারতীয় চরিত্র বেছে নিয়েছেন… খুব ভাল’।