Koffee With Karan: সোনমের কোনও বন্ধুকেই ছাড়েননি অর্জুন, খামতি কোথায়! বিস্ফোরক অনিলকন্যা

Gossip: ২০১৪ সালে এই একই পর্বের জন্য ডাক পেয়েছিলেন সোনম কাপুর। তবে সেইবার সঙ্গে এসেছিলেন তাঁর বোন রিয়া। এবার জুটি অইর্জুন কাপুরের সঙ্গে।

Koffee With Karan: সোনমের কোনও বন্ধুকেই ছাড়েননি অর্জুন, খামতি কোথায়! বিস্ফোরক অনিলকন্যা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2022 | 8:18 AM

সোনম কাপুর ও অর্জুন কাপুর এবার রাখী বন্ধন স্পেশ্যাল পর্বের জন্য ডাক পেয়েছিলেন কফি উইথ করণের শো থেকে। সেখানেই ঝড়ের গতিতে ভাইরাল হই দুইয়ের আড্ডার আসর। ২০১৪ সালে এই একই পর্বের জন্য ডাক পেয়েছিলেন সোনম কাপুর। তবে সেইবার সঙ্গে এসেছিলেন তাঁর বোন রিয়া। এবার জুটি অইর্জুন কাপুরের সঙ্গে। ইতিমধ্যেই প্রোমো ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে এই দুইকে একাধিক বিষয় মন্তব্য করতে শোনা যায়। তবে পর্বের বিশেষ আকর্ষণ সোনামের অর্জুন কাপুরকে ঘিরে নানা মন্তব্য।

সোনমের কথায় অর্জুন কাপুর তাঁর কোনও বন্ধুকেই ছাড়েনি ডেট করতে। তিনি বর্তমানে মালাইকার সঙ্গে থাকলেও একটা সময় একাধিক মহিলা সঙ্গ ছিল তাঁর। যা ঘিরে বেশ দাপটের সঙ্গেই থাকতেন অর্জন কাপুর। তবে অর্জুনের জীবনের সব থেকে বড় খামতি কোথায়, তা নিয়ে মন্তব্য করতে গিয়ে সোনম জানান, তিনি একটু বেশি স্পর্শকাতর। ছোট ছোট বিষয় খুব সহজেই তাঁর মনে দাগ কেটে যায়। এই স্বভাব এই ইন্ডাস্ট্রির জন্য মোটেও সুখ কর নয়। বর্তমানে অর্জুন কাপুর বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছে। সদ্য মুক্তি পেয়েছে তাঁর আগামী ছবি এক ভিলেন রিটার্ন।

অন্যদিকে সোনম এখন পর্দা থেকে বেশ কিছুটা বিরতিতেই রয়েছেন। ঝড়ের গতিতে তিনি ভাইরাল হয়েছেন একটা সময় এক একটি ছবিতে অভিনয় করে। তবে এখন সংসারে নজর তাঁর। অন্তঃসত্ত্বা সোনমের হাতে নেই কোনও প্রজেক্ট। খুব একটা বিটাউন মুখো বর্তমানে তিনি নন। তবে ফ্যাশন দুনিীয়ার তাঁর দাপট অব্যহত। সোনাম নিজেই নিজের ফ্যাশন নিয়ে যে অহংকার বোধ করেন, তার বেশ কিছুটা আভাসও এই পর্বে দিয়েছেন অর্জুন কাপুর। তাঁর কথায়, অনিল কাপুরের মেয়ে বলে কথা।