Sushmita-Rohman: মায়ের জন্মদিনে লাইভ সুস্মিতা, ভিডিয়োতে ভক্তরা দেখে ফেললেন রোহমানকে

Sushmita-Rohman: সুস্মিতা ও তাঁর প্রাক্তন প্রেমিক রোহমান  গত বছরের ডিসেম্বরে আলাদা হয়ে যান। ইনস্টা পোস্ট দিয়েই জানিয়েছিলেন সুস্মিতা।

Sushmita-Rohman: মায়ের জন্মদিনে লাইভ সুস্মিতা, ভিডিয়োতে ভক্তরা দেখে ফেললেন রোহমানকে
মায়ের জন্মদিনে রোহমানের সঙ্গে সুস্মিতা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2022 | 8:32 PM

সুস্মিতা সেন সম্প্রতি একটি গেট-টুগেদার পার্টির সঙ্গে তাঁর মায়ের জন্মদিন উদযাপন করেছেন। বিশেষ দিনের জন্য অভিনেত্রী  ইনস্টাগ্রামে লাইভ করেছিলেন তাঁর মায়ের জন্য ভক্তদের জন্মদিনের শুভেচ্ছা চেয়েছিলেন। আর এই লাইভেই ভক্তরা তাঁর প্রাক্তন প্রেমিক রোহমান শলকে তাঁদের সঙ্গে পার্টি করতে দেখে নেন। আর শুরু হয় জল্পনা। কারণ গত কিছু দিন ধরে যখন আইপিএলের প্রাক্তন কর্তা ললিত মোদী টুইট করে তাঁর সঙ্গে সুস্মিতার সম্পর্ক ঘোষণা করেন, প্রবল ট্রোলড হন নায়িকা। সেই সময় তাঁর পাশে দাঁড়িয়ে ছিলেন রোহমান। যদিও সুশ নিজে এই নিয়ে কোনও মন্তব্য করেননি।

সুস্মিতা ও তাঁর প্রাক্তন প্রেমিক রোহমান  গত বছরের ডিসেম্বরে আলাদা হয়ে যান। ইনস্টা পোস্ট দিয়েই জানিয়েছিলেন সুস্মিতা। তারপর এই বছর জানুয়ারি মাসে আবার একসঙ্গে দেখা যায় এই জুটিকে একে অপরের সঙ্গে সৌহার্দ্যপূর্ণভাবেই। যদিও তাঁরা আলাদা হয়ে গিয়েছেন, কিন্তু  সুস্মিতার দুই মেয়ে রেনি এবং আলিসা  রোহমানের খুব কাছের। সূত্রের খবর, সুস্মিতারও এই সমীকরণে কোনও আপত্তি নেই। বরং তিনি তাঁদের এই বন্ধনে খুশি। অভিনেত্রীর ঘনিষ্ঠ একটি সূত্র প্রকাশ করেছিল যে রোহমান তাঁর মেয়েদের কাছে প্রায় একজন পিতার মতো এবং যখনই তাঁদের প্রয়োজন হবে তখনই তিনি তাঁদের পাশে থাকবেন। রোহমানের সঙ্গে সুস্মিতার মেয়েদের সম্পর্ক তা অক্ষত এবং কখনই শেষ হবে না।

সুস্মিতার বড় মেয়ে রেনি তাঁর দিদার জন্য একটি হৃদয়গ্রাহী পোস্ট শেয়ার করেছেন, সঙ্গে একগুচ্ছ ছবি। লিখেছেন, “সবসময়ের সেরা দিদার শুভ জন্মদিন যাঁকে আমরা সবাই নান্না বলি❤️ আপনি শক্তিশালী, দয়ালু, ক্ষমাশীল এবং সবচেয়ে বড় হৃদয়ের অধিকারী! আমরা সকলেই আমাদের জীবনে আপনাকে পেয়ে অনেক ভাগ্যবান এবং আমি আশা করি যে এটি আপনার জন্য একটি জাদুকর বছর। আমি প্রার্থনা করি যে আপনি সর্বদা সুস্থ এবং সুখী থাকুন এবং বিশ্বের আপনার শৈলী অন্বেষণ চালিয়ে যান! দুগ্গা দুগ্গা ❤️।”

View this post on Instagram

A post shared by Nikhil Rao (@bg0260)

আর সুস্মিতা তাঁর মায়ের উদ্দেশ্যে লিখেছেন, “আমরা যেন সবসময় আমাদের নিজস্ব সুরে নাচতে পারি…সমন্বিত পদক্ষেপ এবং নিষেধাজ্ঞার সম্মিলিত অভাবের সাথে!! ?????? শুভ জন্মদিন মা @subhra51 ?????   আপনার স্বাস্থ্য এবং সুখ সর্বদা!!!”