Inside Story: সম্পর্কে ফাটল! করণের সঙ্গে কি এবার বিবাদে জড়িয়ে পড়লেন ‘লাইগার’-স্টার বিজয়

Gossip: সেই পর্ব সম্প্রচারিত হওয়ার পর থেকেই নাকি সমালোচনা তুঙ্গে। বিজয়ের নাকি বেজায় খারাপ লেগেছে এই শো-তে এসে। 

Inside Story: সম্পর্কে ফাটল! করণের সঙ্গে কি এবার বিবাদে জড়িয়ে পড়লেন 'লাইগার'-স্টার বিজয়
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2022 | 6:58 PM

এবার কি বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে বিবাদে জড়িয়ে পড়লেন করণ জোহর। সদ্য করণের হাত ধরে বলিউডে পা রেখেছেন লাইগার স্টার বিজয় দেবেরাকোন্ডা। বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অনন্যা পাণ্ডেকে। বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে এই খবর। ছবির পোস্টার থেকে শুরু করে ছবির ট্রেলার সবই নজর কেড়েছে ভক্তদের। বিজয়কে এক অন্যলুকে পাওয়া। পাশাপাশি ছবির গদানও এখন বেশ চর্চিত। সম্প্রতি সেই সুবাদেই কফি উইথ করণে উপস্থিত হয়েছিলেন অভিনেতা বিজয়। সঙ্গে এদিন হাজির হন অনন্যা পাণ্ডে।

করণের শো-তে এই প্রথম হাজিরা বিজয় দেবেরাকোন্ডার। কফির আড্ডার মাঝে করণের ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করা নতুন কোনও বিষয় নয়। সেই একই প্রশ্নের ফাঁদে পড়তে হয়েছিল বিজয়কেও। রীতিমত বলতে হয়েছিল ‘অ্যাবর্ট’। এড়িয়ে গিয়এছিলেন বিজয়। যদিও বেশ কিছুটা ইঙ্গিত দেওয়ার চেষ্টা করেছিলেন পাশে বসে থাকা অনন্যা পান্ডে। সেই পর্ব সম্প্রচারিত হওয়ার পর থেকেই নাকি সমালোচনা তুঙ্গে। বিজয়ের নাকি বেজায় খারাপ লেগেছে এই শো-তে এসে।

এই কথা কানে যেতেই মুখ খুললেন বলিউডের লাইগার। তাঁর কথায় করণের সঙ্গে সম্পর্কে কোনও ফাটলই ধরেনি। তাঁর হাত ধরেই বলিউডে প্রথম পা রাখা। করণের সঙ্গে কাজের অভিজ্ঞতাও বেশ মধুর। যার ফলে এই গুজবের কোনও সত্যতাই নেই বলে দাবি করেন বিজয়। এখন তিনি ছবির প্রমোশন নিয়েই ব্যস্ত। লাইগারের পর প্রচুর ছবির প্রস্তাব আসছে তাঁর কাছে। তবে সেসব প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন তিনি। কারণ যে ধরনের চরিত্রে কাজ করতে চাইছেন, সেই ধরণের চরিত্র পাচ্ছেন না তিনি।