Social Media Trolling: টপের সামনের অংশে কাপড় কোথায়! প্রকাশ্যে অন্তর্বাস, কোন ছবিতে চরম ট্রোল উরফি

Urfi Javed: একের পর এক পোশাক নিয়ে যখন তিনি বারে বারে সলালোচিত হয়েছেন, ঠিক তখনই আবার নিজের আগের লুককে ছাপিয়ে নতুন আইডিয়া নিয়ে সামনে এসেছেন।

Social Media Trolling: টপের সামনের অংশে কাপড় কোথায়! প্রকাশ্যে অন্তর্বাস, কোন ছবিতে চরম ট্রোল উরফি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2022 | 8:58 PM

উরফি জাভেদ, এক কথায় বলতে গেলে কোথাও গিয়ে যেন নিজের ছন্দে লাইম লাইটে থাকতে পছন্দ করেন এই সেলেব। তাঁর ফ্যাশন স্টেটমেন্ট পদে পদে ভািরাল হয়ে ওঠে নেট দুনিয়ায়। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া তাঁর সাজ পোশাক দেখে অবাক ভক্তমহল। কিন্তু এই মজাদার ফ্যাশন স্টেটমেন্টই এক এক সময় হয়ে ওঠে বিতর্কের কারণ। যা ঘিরে বারে বারে  নিজের পক্ষে মুখ খুলতে হয় তাঁকে। তখনও তিনি নেট দুনিয়ায় সকলকে এক হাত নিয়ে সপাট জানান তাঁর মতামত, কখনও আবার কড়া সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে আবারও হয়ে ওঠেন ভাইরাল।

অদ্ভূত ফ্যাশনে যেন তিনি সিদ্ধ হস্ত। একের পর এক পোশাক নিয়ে যখন তিনি বারে বারে সলালোচিত হয়েছেন, ঠিক তখনই আবার নিজের আগের লুককে ছাপিয়ে নতুন আইডিয়া নিয়ে সামনে এসেছেন। খোলামেলা পোশাক মানেই উরফির বোল্ড স্টেটমেন্ট। কীভাবে উরফি নিজেকে প্রতিটা পদে পদে নিত্য নতুন ফ্যাশনে তুলে ধরে চলেছেন, তা নিয়ে প্রশ্ন থাকলে বিরাম বিশ্রাম নেই তাঁর। সদ্য সেফটিপিন পোশাকে তিনি নজর কেড়েছেন। এবার সেই লুককে টপকে অদ্ভূত টপে তিনি ভাইরাল।

View this post on Instagram

A post shared by Urrfii (@urf7i)

টপের সামনের অংশে নেই কাপড়। দেখা যাচ্ছে স্পষ্ট অন্তর্বাস। টপের সামনের অংশের কাপড় কেটে নিয়ে তিনি যেভাবে নিজের লুককে ফ্রেমবন্দি করলেন, তাতে অবাক সেলেব দুনিয়া। ক্রপটপের সামনের অংশটা কেটে নিলেন নিজেই। স্পষ্ট কালো অন্তর্বাস। নেট দুনিয়ায় প্রশ্ন করে বসল- হেয় রাম, শরম কর। যদিও এই নিয়ে বিন্দু মাত্র লজ্জার ধার ধারেনা উরফি জাভেদ, তা প্রমাণিত ইতিমধ্যেই।

আরও পড়ুন- Viral News: ‘চা বানাতে বানাতে যদি কেউ প্রধানমন্ত্রী হয়, নাচতে নাচতে আমি অভিনেত্রী হতে পারব না!’ বিস্ফোরক রাখী

আরও পড়ুন- Viral Video: দেবের হাত ধরে মেট্রো স্টেশনে রুক্মিনী, একই পোশাকে নজর কাড়লেন টলিউড লাভবার্ড

আরও পড়ুন- RRR Gossip: অনুমতি ছিল না গান শোনার, আরআরআর-এর সেটে ঘটা আলিয়ার প্রথম অভিজ্ঞতার অবাক করা তালিকা