লাল লিপস্টিক দিয়ে সারা গায়ে অভিনবের প্রতি ভালবাসার বার্তা রাখির, রেগে গেলেন স্ত্রী রুবিনা !

যত দিন যাচ্ছে অভিনব শুক্লার প্রতি রাখির ‘ভালবাসা’ও যেন মাত্রা ছাড়াচ্ছে বিগবসের বাড়িতে। কখনও অভিনবের কাছে শাড়ি পরানোর আবদার আবার কখনও বা তাঁর জন্য হাপুস নয়সে কান্না… রাখি থামছেনই না। এ বার সারা গায়ে লাল রঙের লিপস্টিক দিয়ে রাখি করলেন অভিনবের প্রতি তাঁর প্রেমের ইজহার। সম্প্রতি ‘বিগবস’-এর তরফে প্রকাশিত এক ভিডিয়োতে দেখা যাচ্ছে, অভিনবের সঙ্গে […]

লাল লিপস্টিক দিয়ে সারা গায়ে অভিনবের প্রতি ভালবাসার বার্তা রাখির, রেগে গেলেন স্ত্রী রুবিনা !
বাঁ দিক থেকে - রাখি, অভিনব এবং রুবিনা।
বিহঙ্গী বিশ্বাস

|

Jan 25, 2021 | 8:32 AM

যত দিন যাচ্ছে অভিনব শুক্লার প্রতি রাখির ‘ভালবাসা’ও যেন মাত্রা ছাড়াচ্ছে বিগবসের বাড়িতে। কখনও অভিনবের কাছে শাড়ি পরানোর আবদার আবার কখনও বা তাঁর জন্য হাপুস নয়সে কান্না… রাখি থামছেনই না। এ বার সারা গায়ে লাল রঙের লিপস্টিক দিয়ে রাখি করলেন অভিনবের প্রতি তাঁর প্রেমের ইজহার।

সম্প্রতি ‘বিগবস’-এর তরফে প্রকাশিত এক ভিডিয়োতে দেখা যাচ্ছে, অভিনবের সঙ্গে বাসন মাজছেন রাখি। একই সঙ্গে তিনি অভিনবকে বলছেন, ” তোমার স্ত্রী (রুবিনা)র তো ঘুমই আসবে না যদি দেখে তুমি আমার সঙ্গে বাসন মাজছ। “পাল্টা উত্তর ফিরিয়ে দেন রুবিনাও। রাখিকে সাবধান করে তাঁর জবাব, ভবিষ্যতে এ রকম কথা যাতে আর রাখি না বলেন। এর পরেই সারা গায়ে লিপস্টিক দিয়ে ‘আই লাভ অভিনব’ লিখে বিগবসের বাড়িতে ঘুরে বেড়াতে থাকেন রাখি। বিরক্ত অভিনব যখন রাখিকে এ সবের মানে জিজ্ঞাসা করেন রাখি সাফ জানান, “আমার পাগল ভালবাসা”।

রেগে যান অভিনবের স্ত্রী। রাখির প্রতি তাঁর বক্তব্য, “এগুলো চিপ এন্টারটেনমেন্ট ছাড়া কিছুই নয়। নিজেই নিজেকে খারাপ ভাবে প্রকাশ করছে।” অভিনবকে তিনি বলেন, এ রকম চলতে থাকলে খুব তাড়াতাড়ি সমস্ত সীমা পার করে দেবেন রাখি। অভিনব যেন কোনওভাবেই রাখির এই সবে উৎসাহ না দেন।
‘সীমা ছাড়াতে’ যে তিনি প্রস্তুত তা কিছু দিন আগেও নিজের মুখেই বলেছিলেন রাখী। প্রকাশ্যে বলেছিলেন, “আমার স্বামী এখানে নেই। আমি অভিনবের আরও কাছে আসব। রুবিনার স্বামীর মধ্যেই নিজের স্বামীকে খুঁজে পাই আমি। সমস্ত সীমারেখা পার করে দেব। অভিনবের আরও কাছে আসব।”

যদিও নেটিজেনদের একাংশের মতে রাখির এই প্রেম-ভালবাসার আখ্যান আদপে পাব্লিসিটি স্টান্ট। বিগবস হাউজে টিকে থাকার এক মরিয়া প্রচেষ্টা ছাড়া কিছুই নয়। সত্যিই কি তাই? উত্তরটা রাখিই জানেন…

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla