Shah Rukh Khan: ‘আমিও কি খেলতে পারি’, মল্লিকাকে নিয়ে বেফাঁস মন্তব্য শাহরুখের, নেটিজেনরা বললেন, ‘নোংরা’

Shah Rukh Khan: শাহরুখ খান-- ব্যক্তিত্বের 'এপিটোম' তিনি। কিন্তু এ হেন শাহরুখকেই বেফাঁস মন্তব্য করে পড়তে হল অস্বস্তির মুখে। মল্লিকা শেরাওয়াতকে নিয়ে কিছু বছর আগে করা তাঁর এক মন্তব্য, হঠাৎই হল ভাইরাল।

Shah Rukh Khan: 'আমিও কি খেলতে পারি', মল্লিকাকে নিয়ে বেফাঁস মন্তব্য শাহরুখের, নেটিজেনরা বললেন, 'নোংরা'
মল্লিকাকে নিয়ে বেফাঁস মন্তব্য শাহরুখের
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2023 | 12:24 PM

শাহরুখ খান– ব্যক্তিত্বের ‘এপিটোম’ তিনি। কিন্তু এ হেন শাহরুখকেই বেফাঁস মন্তব্য করে পড়তে হল অস্বস্তির মুখে। মল্লিকা শেরাওয়াতকে নিয়ে কিছু বছর আগে করা তাঁর এক মন্তব্য, হঠাৎই হল ভাইরাল। কী এমন বলেছেন তিনি যা নিয়ে শোরগোল? কিছু বছর আগে, করণ জোহরের চ্যাট শো’য়ে রানি মুখোপাধ্যায় ও কাজলের সঙ্গে হাজির হন এসআরকে। সেখানেই করণ তাঁকে জিজ্ঞাসা করেন, ‘যদি আরিয়ান খানের মল্লিকা শেরাওয়াতের উপর ক্রাশ জন্ম নেয় তবে কী পরামর্শ দেবেন এসআরকে?’ এক মুহূর্তে দেরি না করেই শাহরুখ বলেন, “ও তো ছোট। যদি আরিয়ানের মল্লিকার উপর ক্রাশ হয় তো ওরা দু’জন খেলার সঙ্গী হবে। আমিও মল্লিকাকে জিজ্ঞাসা করব যে, আমিও কি মাঝেমধ্যে ওর সঙ্গে খেলতে পারি?” শাহরুখের এই ‘খেলা’ যে নেহাতই খেলা নয়, সে আন্দাজ করেছেন নেটিজেনরা। অনেকেরই মতে তা যৌনইঙ্গিতপূর্ণ। যদিও ভিডিয়োতে দেখা যাচ্ছে শাহরুখের ওই বক্তব্য শুনে যখন রানি ও কাজল রীতিমতো তাজ্জব তখন গোটা ঘটনা সামাল দেওয়ার জন্য এসআরকে বলছেন, “তোমাদের সবারই মন নোংরা। আমি তো শুধু খেলাই করতে চেয়েছি।”

View this post on Instagram

A post shared by SRK ARMY (@srk__army_)

শাহরুখ ঠিক কী উদ্দেশ্য করে কথাটা বলেছেন তা তিনিই জানেন, কিন্তু নেটিজেনদের একটা বড় অংশের মতে এ অবমাননাকর। একজন লিখেছেন, “এ ধরনের মন্তব্য আপনাকে শোভা পায় না।” আপনি যা বলেছেন তা ক্ষমার অযোগ্য। ২০২৩টা এখনও পর্যন্ত ভালই যাচ্ছে শাহরুখের।এই বছরের শুরুতে মুক্তি পেয়েছিল শাহরুখের ছবি ‘পাঠান’। ওই ছবি ব্যাপক হিট হয়েছিল।প্রথম থেকেই শাহরুখের এই ছবি নিয়ে আলোচনা ছিল তুঙ্গে। সিনেমার প্রথম গান ‘বেশরম রং’ মুক্তি পেতেই বিতর্ক শুরু হয়। সিনেমার অভিনেত্রী দীপিকা পাডুকোনের একটি বিকিনি দৃশ্য নিয়ে আপত্তি করা হয়। জায়গায় জায়গায় এই দৃশ্য বাদ দেওয়ার দাবিতে বিক্ষোভও শুরু হয়। বিতর্কে রং লাগে রাজনীতিরও। গেরুয়া রঙের বিকিনি পরার কারণে ক্ষমা চাইতে হবে, এমন দাবি জানান বেশ কয়েকজন বিজেপি নেতা (BJP Leaders)। যদিও বিজেপির জাতীয় কার্যনির্বাহী বৈঠকে দলীয় নেতাদের সিনেমা নিয়ে ‘অহেতুক ও অপ্রয়োজনীয় মন্তব্য’ করা থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপর থেকে বয়কট ট্রেন্ড কিছুটা সামলানো সম্ভব হয়। যদিও ছবি নিয়ে চিন্তায় ছিলেন শাহরুখ। কিন্তু বিতর্কের মুখে তুড়ি মেরে এ বছরের এ যাবৎ সবচেয়ে হিট ছবিটি উপহার দিয়েছেন শাহরুখ। হাতেও রয়েছে বেশ কিছু ছবি যা মুক্তি পাবে চলতি বছরেই।