Shamshera: প্রথম সপ্তাহেই কমছে শো, বেশকিছু সিনেমাহলে বাতিল শামশেরা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Jayita Chandra

Updated on: Jul 28, 2022 | 8:33 AM

Box Office: এখনও পর্যন্ত শামশেরা আয় করেছে ৩৫ কোটি টাকা। ছবির বাজেট ১৫০ কোটি টাকা। ফলে বড় অঙ্কের ক্ষতির সম্ভাবনা।

Shamshera: প্রথম সপ্তাহেই কমছে শো, বেশকিছু সিনেমাহলে বাতিল শামশেরা

টানা চার বছরের অপেক্ষার পর মুক্তি পেয়েছে রণবীর কাপুরের ছবি। শেষ মুক্তি পাওয়া ছবি সঞ্জু ঘিরে ছিল ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। অনবদ্য অভিনয়ে ঝড় তুলেছিলেন রণবীর কাপুর। তবে থেকে চলছিল দিনগোনার পালা। পাইপলাইনে রয়েছে দুই। শামশেরা ও ব্রহ্মাস্ত্র, বলিউড বক্স অফিস ছিল রণবীরের ছবির ভরসায়। তবে শামশেরা মুক্তি পেতেই নিরাশ দর্শক। বলিউডের কেজিএফ বলে ব্যঙ্গের তকমা জোটে রাতারাতি। প্রথম দিনই তা বক্স অফিসে সেভাবে ফল করতে পারেনি। তবে দর্শকেরা প্রাথমিকভাবে আশায় ছিল যে সপ্তাহতেই এই ছবি জায়গা করে নেবে বক্স অফিসে।

তবে শুক্র ও শনিবার ১০ কোটি করে ব্যবসা করলেও ছবি রবিবারই নেমে আসে নয় কোটিতে। এখানেই শেষ নয়, সোমবার রাতারাতি অঙ্কটা যায় বদলে। মাত্র সাড়ে তিন কোটি টাকা আয় করে এই ছবি। সব মিলিয়ে ভয়ানক ছবি তৈরি হয় বক্স অফিসের। এবার এই শো নিয়ে অন্য চিন্তা সিনেমাহলে। একের পর এক শো-তে কেবলই হাতে গোনা কয়েকজন লোক। তাই শো কমিয়ে ফেলার সিদ্ধান্ত নেওয়া হয়। মোট ৪০০০ টি প্রেক্ষাগৃহে এই ছবি চলছিল। তবে প্রথম সপ্তাহেই বড় সিদ্ধান্ত।

৪০-৫৫ সিটের প্রেক্ষাগৃহে বা স্ক্রিনে এই ছবিকে সরিয়ে দেওয়া হবে। বেশ কিছু প্রাইমটাইম শো বন্ধ রাখা হবে। ছবি ডিস্ট্রিবিউটরদের মত এভাবে চলতে থাকলে ব্যপক ক্ষতির মুখ দেখতে হবে। সেই কারণেই প্রথম সপ্তাহেই এমন সিদ্ধান্ত নেওয়া হচ্ছে বলে দাবি। ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে এক ভিলেন রিটার্ন। সেই ছবির দিকেই তাকিয়ে সকেল। জন আব্রাহম, দিশাপাটানি, অর্জুন কাপুর ও তারা সুতারিয়াকে দেখা যাবে এই ছবিতে অভিনয় করতে। ফলে এই ছবি যদি এখন বলিউডের ব্যবসা ফেরাতে পারে, সেই আশায় দিনগুনছেন সকলে। এখনও পর্যন্ত শামশেরা আয় করেছে ৩৫ কোটি টাকা। ছবির বাজেট ১৫০ কোটি টাকা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla