গানের মঞ্চ থেকে অনুরাগীকে উচিত শিক্ষা অরিজিতের, যা করলেন! ভিডিয়ো দেখলে চমকে যাবেন

Arijit Singh: অন্যান্য তারকাদের চেয়ে অরিজিত্‍ সিং যে একটু অন্যরকম। সে কথা এত দিনে অনেকেই বুঝে গিয়েছেন। ভুবনজোড়া তাঁর জনপ্রিয়তা। কিন্তু অনাড়ম্বর জীবনযাপনই তাঁর প্রিয়। অটোগ্রাফ, ফটোগ্রাফ, ইন্টারভিউ কোনও কিছুই ভালবাসেন না তিনি। গায়ক মনে করেন তাঁর কাজ গান গাওয়া ব্যস এটুকুই। কিন্তু তাঁকে ঘিরে অনুরাগীদের উন্মাদনার শেষ নেই।

গানের মঞ্চ থেকে অনুরাগীকে উচিত শিক্ষা অরিজিতের, যা করলেন! ভিডিয়ো দেখলে চমকে যাবেন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2024 | 4:16 PM

অন্যান্য তারকাদের চেয়ে অরিজিত্‍ সিং যে একটু অন্যরকম। সে কথা এত দিনে অনেকেই বুঝে গিয়েছেন। ভুবনজোড়া তাঁর জনপ্রিয়তা। কিন্তু অনাড়ম্বর জীবনযাপনই তাঁর প্রিয়। অটোগ্রাফ, ফটোগ্রাফ, ইন্টারভিউ কোনও কিছুই ভালবাসেন না তিনি। গায়ক মনে করেন তাঁর কাজ গান গাওয়া ব্যস এটুকুই। কিন্তু তাঁকে ঘিরে অনুরাগীদের উন্মাদনার শেষ নেই। সম্প্রতি লন্ডনে ভাইরাল গায়কের একটি ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে তাঁর গান শুনে হাউহাউ করে কাঁদছেন সেই তরুণী।

আর তাঁকে ইশারায় গায়ক বলছেন সে যেন চোখের জল মুছে ফেলে। এরই মাঝে ভাইরাল অরিজিতের আরও একটি ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে গায়ক গান গাইতে গাইতে কোনও এক অনুরাগীর এঁটো খাবারের প্যাকেট তুলছেন। সেই ছবি আর ভিডিয়ো প্রকাশ্যে আসতেই রীতিমতো হইচই। কেউ কেউ আবার জিজ্ঞেস করেছেন এ কী করে সম্ভব! গায়ককে এমন পরিস্থিতিতে পড়তে হল!

আসলে কী ঘটেছে? ভিডিয়ো দেখে বোঝা যাচ্ছে গায়ক হাসিমুখেই সরিয়ে দিচ্ছেন এক অনুরাগীর এঁটো খাবারের প্য়াকেট। আসলে গান শুনতে শুনতে তাঁর এক অনুরাগী উচ্ছ্বসিত হয়ে তাঁর খাবার রেখে দেন মঞ্চে। যা দেখে খুবই বিরক্ত হয়েছেন গায়ক। তবু নিজের বিরক্তি প্রকাশ্যে আসতে দেননি। গায়ক এঁটো খাবার তুলে নিয়ে লেখেন, “মঞ্চ আমার কাছে মন্দির। এ ভাবে এঁটো খাবার রাখবেন না।” তার পর গায়ক সেটাই করেন যেটা তাঁর উচিত বলে মনে হয়েছিল। উল্লেখ্য, এই মুহূর্তে বিদেশে রয়েছেন অরিজিত্‍। গোটা ব্রিটেন জুড়ে বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করবেন তিনি।