কোনটা ঠিক-কোনটা ভুল, ছেলেকে শেখাতে ব্যস্ত শুভশ্রী, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো 

Yuvaan: পুত্র সন্তান জন্ম নেওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে সামনে এনেছিলেন তিনি। যদিও মেয়ে ইয়ালিনির ক্ষেত্রে তেমনটা ঘটতে দেননি অভিনেত্রী। মেয়ের ছবি এখনও করেননি শেয়ার। ছবি কিংবা ভিডিয়োতে ইয়ালিনির উপস্থিতি বর্তমান হলেও ইয়ালিনির মুখ এখনও দেখেনি কেউ।

কোনটা ঠিক-কোনটা ভুল, ছেলেকে শেখাতে ব্যস্ত শুভশ্রী, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো 
Follow Us:
| Updated on: Sep 11, 2024 | 11:40 AM

শুভশ্রী গঙ্গোপাধ্যায়, অভিনয়ের পাশাপাশি সংসারও সামলাচ্ছেন দস্তুর মতো। দুই সন্তান নিয়ে তাঁর জগত। রাজ চক্রবর্তী ও শুভশ্রীর সুখের সংসারের নানা মুহূর্ত বরাবরই মন কেড়ে এসেছে ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় শুভশ্রী। পুত্র সন্তান জন্ম নেওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে সামনে এনেছিলেন তিনি। যদিও মেয়ে ইয়ালিনির ক্ষেত্রে তেমনটা ঘটতে দেননি অভিনেত্রী। মেয়ের ছবি এখনও করেননি শেয়ার। ছবি কিংবা ভিডিয়োতে ইয়ালিনির উপস্থিতি বর্তমান হলেও ইয়ালিনির মুখ এখনও দেখেনি কেউ।

কিন্তু ইউভান এই বয়সেই সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে। রয়েছে তার একাধিক ফ্যান পেজ। কখনও সে গান গাইছে, কখনও ছড়া পাঠ করছে, কখনও পুজো করছে, কখনও শঙ্খ বাজিয়ে সকলকে মুগ্ধ করছে। কখনও আবার মা-বাবার সঙ্গে খেলায় মত্ত। সেই ইউভাননেই একা পেলে মাঝে মধ্যেই নানা বিষয় নিয়ে আলোচনা করে থাকেন শুভশ্রী। মুহূর্তে সেই সকল ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। শুভশ্রীর শেয়ার করা তেমনই এ ভিডিয়ো-তে এবার ধরা পড়ল এ কোন ছবি! ইউভান এই বয়সেই এত কিছু শিখে গিয়েছে?

শুভশ্রী একের পর এক খাবারের নাম বলে চলেছেন। যাতে স্বাস্থ্যকর খাবারও রয়েছে আবার জাঙ্ক ফুডও রয়েছে। ইউভানের কাজ ছিল সেখান থেকে কোনটা ভাল খাবার কোনটা খারাপ সেটা বেছে নেওয়া। ইউভান সমানতালে তাই করে গেল। মায়ের প্রতিটা প্রস্নের সঠিক জবাব দিয়ে সকলের নজর কাড়ল ইউভান। বরাবরই সে মায়ের বেশ বাধ্য। অনন্ত ভিডিয়োতে সেই ছবিই ধরা পড়ে। তবে ভক্তরা এই ধরনের ভিডিয়ো বেশ উপভোগ করলেও কোথাও গিয়ে যেন ইয়ালিনিকে দেখার জন্য আর অপেক্ষা করে উঠতে পারছেন না। তাই সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী যাই পোস্ট করুক না কেন, সকলেরই একটাই আবার, ‘ইয়ালিনিকে দেখতে চাই’।