কেক কাটা দেখে অবাক বোন! ছেলের জন্মদিনে গ্র্যান্ড পার্টি শুভশ্রীর

কেক কাটা থেকে হুল্লোড়-- বাদ গেল না কিছুই। হাজির ছিল ইউভানের বন্ধুরাও। মন খারাপের মাঝেই বৃহস্পতিবার গোটা দিন জমিয়ে উপভোগ করল চক্রবর্তী পরিবার।

কেক কাটা দেখে অবাক বোন! ছেলের জন্মদিনে গ্র্যান্ড পার্টি শুভশ্রীর
Follow Us:
| Updated on: Sep 12, 2024 | 10:45 PM

চার বছর পূর্ণ করল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রথম সন্তান ইউভান চক্রবর্তী। তিলোত্তমা এখনও বিচার পায়নি, তাই মন ভাল নেই মায়ের। তবে এরই মধ্যে ছেলের জন্মদিন ফিকে হতে দিলেন না তিনি। শহরের এক শপিং মলেই ধুমধাম করে আয়োজন করা হল ইউভানের জন্মদিনের অনুষ্ঠান। মেয়ে ইয়ালিনিকে কোলে নিয়ে ছেলের সঙ্গে সেলিব্রেশন মোডে শুভশ্রী। না, পোশাকের আতিশয্য নয়, বরং ছিমছাম সাজে জার্সি গায়ে দিয়েই হাজির ছিলেন মা ও ছেলে। হাজির ছিলেন রাজ চক্রবর্তীও। ইউভান তো বটেই লাইমলাইটের অংশীদার হল ছোট্ট ইয়ালিনিও। এই প্রথম বার দাদার জন্মদিনে সামিল সে। চোখে মুখে বিস্ময় একরত্তির। দাদা কেক কাটছে– অবাক দৃষ্টিতে তাকিয়েও থাকতে দেখা গেল তাঁকে।

কেক কাটা থেকে হুল্লোড়– বাদ গেল না কিছুই। হাজির ছিল ইউভানের বন্ধুরাও। মন খারাপের মাঝেই বৃহস্পতিবার গোটা দিন জমিয়ে উপভোগ করল চক্রবর্তী পরিবার।

ছেলের জন্মদিনে এ দিন ভক্তদের জন্য আরও এক সারপ্রাইজের আয়োজন করেছিলেন ওঁরা। এ দিনই প্রকাশ্যে এনেছিলেন ইয়ালিনির ছবি। বড় বড় চোখ, কোঁকড়ানো চুল– ইয়ালিনি যেন ইউভানেরই মিনি ভার্সন। প্রসঙ্গত, তিলোত্তমার বিচার চেয়ে প্রথম থেকেই সরব শুভশ্রী। প্রতিবাদে রাস্তাতেও নামতে দেখা গিয়েছে তাঁকে। শুধু কি তাই? মন উজাড় করে লিখেছিলেন এক কবিতাও। তিনি যে মা, কোল খালি হওয়ার যন্ত্রণা বুঝবেন না তা কী করে হয়?