ক্যামেরা দেখেই ছুটে পালালেন হিনা, নায়িকার কাণ্ড দেখে চিন্তিত ভক্তেরা

Hina Khan: ক্যানসার আক্রান্ত অভিনেত্রী হিনা খান। স্তন ক্যানসারের তৃতীয় পর্যায়। কেমো থেরাপি চলছে। মারণ রোগ ধরা পড়ার পর থেকেই নিজেকে মানসিক ভাবে প্রস্তুত করেছিলেন। যে আগামী দিনে তাঁর শরীরে আরও পরিবর্তন আসবে। ক্যানসার ধরা পড়ার পরেই নিজে হাতে চুল আয়নার সামনে বসে চুল কেটে ফেলেন নায়িকা।

ক্যামেরা দেখেই ছুটে পালালেন হিনা, নায়িকার কাণ্ড দেখে চিন্তিত ভক্তেরা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2024 | 9:55 PM

ক্যানসার আক্রান্ত অভিনেত্রী হিনা খান। স্তন ক্যানসারের তৃতীয় পর্যায়। কেমো থেরাপি চলছে। মারণ রোগ ধরা পড়ার পর থেকেই নিজেকে মানসিক ভাবে প্রস্তুত করেছিলেন। যে আগামী দিনে তাঁর শরীরে আরও পরিবর্তন আসবে। ক্যানসার ধরা পড়ার পরেই নিজে হাতে চুল আয়নার সামনে বসে চুল কেটে ফেলেন নায়িকা। নিজেই ভিডিয়ো করে পোস্ট করেছিলেন তিনি। তার পরে নায়িকা একটি বিজ্ঞাপনের শুটিংও করেন। কিন্তু এ দিন অন্য কাণ্ড ঘটল। ক্যামেরা দেখতেই পালিয়ে গেলেন হিনা। ছুটে গিয়ে রীতিমতো গাড়িতে উঠে পড়েন অভিনেত্রী। সকলেই অবাক এই ভিডিয়ো দেখে। হঠাত্‍ কেন তিনি ক্যামেরা দেখেই ছুট দিলেন? এই ভিডিয়ো দেখে রীতিমতো আরও চিন্তিত হয়ে পড়েছেন নায়িকার ভক্তকুল। উল্লেখ্য, শুধু ক্যানসার নয় আরও কঠিন অসুখ বাসা বেঁধেছে নায়িকার শরীরে।

নিজেই পোস্ট করে সে কথা জানিয়েছেন অভিনেত্রী। কেমো থেরাপির পার্শ্বপ্রতিক্রিয়ায় নতুন রোগ দানা বেঁধেছে হিনার শরীরে। জানা যাচ্ছে, মিউকোসাইটিসে আক্রান্ত অভিনেত্রী। ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী লেখেন,”কেমোথেরাপির আরও এক পার্শ্বপ্রতিক্রিয়া। ডাক্তাররা যা বলছেন সেটাই আমি মেনে চলছি। যদি কারও এই রোগের সম্পর্কে কোনও ধারণা থাকে,দয়া করে আমায় সমাধান বাতলে দিন।” সঙ্গে তিনি জানিয়েছেন এখন তাঁর এমন অবস্থা যে কোনও কিছু খেতে পারছেন না। মিউকোসাইটিস, এটা কী রোগ? মিউকোসাইটিস এমন একটা রোগ যা কেমোথেরাপির চিকিত্‍সার ফলে হয়ে থাকে অনেকের। শ্লেষ্মা ঝিল্লিতে প্রদাহ এবং ক্ষতির কারণে হয়। যা মুখ, গলা, পাচনতন্ত্র এবং প্রজনন-সহ শরীরের বিভিন্ন অঙ্গে সমস্যার সৃষ্টি করে। ক্যানসার তার সঙ্গে আবার এই রোগ আরাও বেশি সমস্যা তৈরি করেছে হিনার শরীরে। তবে এই রোগ নিরাময় করা যায়। কিন্তু কিছু ক্ষেত্রে অবশ্য ভয়ও থেকে যায়। তাঁর এই পোস্ট একগুচ্ছ মন্তব্য ভরে গিয়েছে। ইন্ডাস্ট্রির প্রত্যেকে নায়িকার পাশে থাকার আশ্বাস দিয়েছেন। অভিনেত্রী শিল্পা শেট্টি থেকে মৌনি রায় প্রত্যেকেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। এই অসুস্থতার মাঝেও তিনি কিছু কিছু কাজ চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি একটি বিজ্ঞাপনের কাজও করলেন হিনা।