প্রথম বিয়ে ভেঙেছে, এই জানুয়ারিতেই বিয়ের পিঁড়িতে আদৃত-কৌশাম্বী?

Tollywood Gossip: নিজেরা স্বীকার করেননি এখনও পর্যন্ত। তবে আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর প্রেমের কথা আর কারও অজানা নয়। দুই বাড়ির বড়রাও সম্পর্কের ব্যাপারে অবগত। কবে বিয়ে তাঁদের? বিগত বেশ কিছু সময় ধরেই জানা যাচ্ছে, আর দেরি করতে চান না দু'জনেই।

প্রথম বিয়ে ভেঙেছে, এই জানুয়ারিতেই বিয়ের পিঁড়িতে আদৃত-কৌশাম্বী?
এই জানুয়ারিতেই বিয়ের পিঁড়িতে আদৃত-কৌশাম্বী?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2023 | 10:08 PM

নিজেরা স্বীকার করেননি এখনও পর্যন্ত। তবে আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর প্রেমের কথা আর কারও অজানা নয়। দুই বাড়ির বড়রাও সম্পর্কের ব্যাপারে অবগত। কবে বিয়ে তাঁদের? বিগত বেশ কিছু সময় ধরেই জানা যাচ্ছে, আর দেরি করতে চান না দু’জনেই। শুভ দিনে শুভ কাজ সেরে ফেলতে চান তাঁরা। জানা যাচ্ছে, ফুলকির সেটে উঁকি দিলে কানাঘুষো শোনা যাচ্ছে এই জানুয়ারি মাসেই এক হতে চলেছেন আদৃত ও কৌশাম্বী। আপাতত নাকি বিয়ের শপিং চলছে জোরকদমে। খবরে সত্যতা জানতে টিভি নাইন বাংলা যোগাযোগ করার চেষ্টা করছিল আদৃতের সঙ্গে। যদিও তাঁর ফোন বেজে গিয়েছে। ওদিকে নাম প্রকাশে অনিচ্চুক আদৃতের ইন্ডাস্ট্রির এক ‘বন্ধু’ টিভিনাইন বাংলাকে জানিয়েছেন খবরটা শুধুই গসিপ নয়। খুব শীঘ্রই নাকি বিয়ে করবেন তাঁরা।

নিজেদের সম্পর্ক এখনও প্রকাশ্যে আনেননি ওঁরা। যদিও প্রেমের বয়স বেশ খানিকটা পার হয়ে গিয়েছে। তাঁদের নিয়ে ট্রোলিংও কম হয় না। ‘মিঠাই’ ধারাবাহিকে সৌমিতৃষা কুন্ডু ও আদৃত রায়ের কেমিস্ট্রি দেখার পর থেকে অনেকেই ভেবে নিয়েছিলেন তাঁরা বুঝি সম্পর্কে রয়েছেন। কিন্তু তার বদলে কৌশাম্বীর এন্ট্রি অনেকেই মেনে নিতে পারেননি। সেই কারণে সামাজিক মাধ্যমে কৌশাম্বীকে কম সমালোচনার মুখে পড়তে হয়নি। যদিও যত দিন গিয়েছেন ততই প্রেম বেড়েছে তাঁর। সেই প্রেম পরবর্তীতে কবে দ্বিতীয় পদক্ষেপের দিকে এগোয় এখন সেটাই দেখার। এর আগে সুপ্রিয়া মন্ডলের সঙ্গে বিয়ে ভাঙে আদৃতের। তা যদিও অতীত। প্রসঙ্গত,  ছোট পর্দার পর ফের বড় পর্দায় কাজ করতে চলেছেন আদৃত। ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা না হলেও জানা যাচ্ছে এই ছবির নাম ‘পাগল প্রেমী’। ছবিটি আগে উজান গঙ্গোপাধ্যায় ও লহমা ভট্টাচার্যের করার কথা থাকলেও তাঁরা সেই অফার ফিরিয়ে দেন।