Sourav Das: ‘মা ভেবেছিল আমি শিব হব, হলাম মহিষাসুর’, এবার এই চরিত্রেই ছোট পর্দায় সৌরভ দাস

Mahisashurmardini: মহিষাসুরর্দিনী রূপে ছোট পর্দাতেই আবির্ভুত হবেন অভিনেত্রী সোনামণি সাহা।

Sourav Das: 'মা ভেবেছিল আমি শিব হব, হলাম মহিষাসুর', এবার এই চরিত্রেই ছোট পর্দায় সৌরভ দাস
সৌরভ দাস।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 9:22 PM

এবার প্রথমবারের জন্য মহিষাসুরের চরিত্রে অভিনয় করছেন সৌরভ দাস। তাঁকে দেখা যাবে স্টার জলসা চ্যানেলের মহিষাসুরমর্দিনী স্পেশ্যালে। যে মহিষাসুরর্দিনী রূপে ছোট পর্দাতেই আবির্ভুত হবেন অভিনেত্রী সোনামণি সাহা। অশুভ শক্তির নিধন করবেন পর্দায়। এবং নিধন করবেন অসুররূপী সৌরভ দাসকে। জমিয়ে চলছে শুটিং। শুটিং ফ্লোর থেকে সৌরভ জানালেন তাঁর নতুন কাজের কথা।

TV9 বাংলাকে সৌরভ বলেছেন, “লাগাতারভাবে ভিলেনের চরিত্রে অভিনয় করেছি বলেই হয়তো চ্যানেল আমাকে নিয়ে এটা ভেবেছে। এতদিনে আমার মহিষাসুর করা হয়ে ওঠেনি। এবার সেটাও হয়ে গেল। এ এক অন্য অভিজ্ঞতা।” মজার ছলে সৌরভ বলেছেন, “আমি খুবই এক্সাইটেড এই কাজে। আমার মা ভেবেছিলেন আমি শিবের চরিত্রে অভিনয় করব। কিন্তু আমাকে দেওয়া হয়েছে মহিষাসুরের চরিত্র।”

সৌরভকে বলা হয় বাংলা ওয়েব সিরিজ়ের সবচেয়ে পরিচিত মুখ। ওটিটির রমরমা সবে শুরু হয়েছে, সে সময় তিনি পরপর কাজ করেছেন বিভিন্ন সিরিজ়ে। ‘চরিত্রহীন’ করেছেন, ‘মন্টু পাইলট’ করেছেন। একাধিক বাংলা ছবি ও ওয়েব সিরিজ়ে কাজ করেছেন সৌরভ। এবার তাঁকে দেখা যাবে মহিষাসুরের চরিত্রেও।

একই সঙ্গে সোনামণি প্রথমবার মহিষাসুরমর্দিনী রূপে আবির্ভাব হবেন। তিনিও বেশ আনন্দিত এই কাজ নিয়ে। ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে ‘রাধিকা’র চরিত্রে অভিনয় করছেন সোনামণি। সেই কাজের ফাঁকেই মহিষাসুরমর্দিনীতে তাঁকে দেখা যাবে। শুটিং চলছে জমিয়ে। দারুণ মজা করে কাজ চলছে। সৌরভ এমনিতেও সেট সকলকে মাতিয়ে রাখেন হাসি-মজায়। এবারও তাতে ব্যতিক্রম ঘটছে না। তাঁকে মহিষাসুর রূপে দেখার জন্য দর্শকও দারুণ এক্সাইটেড হয়ে থাকবেন, আশা করাই যায়।