Bharti Singh: বুক ফেটে যাচ্ছে কষ্টে, তবু চাইলেও কাঁদতে পারছি না: ভারতী সিং

Bharti Singh: যাকে দেখে কাজ শিখেছেন, তিনি যে নেই প্রথমে বিশ্বাসই হয়নি তাঁর। ধাতস্থ হতেই সামলে নিতে হয়েছে নিজেকে।

Bharti Singh: বুক ফেটে যাচ্ছে কষ্টে, তবু চাইলেও কাঁদতে পারছি না: ভারতী সিং
ভারতী সিং
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Sep 22, 2022 | 3:39 PM

বুক ফেটে যাচ্ছে কষ্টে। চোখ ভরে উঠছে জলে। তবু চাইলেও কিছুতেই কাঁদতে পারছেন না কমেডিয়ান ভারতী সিং। পেশা যে বড় দায়! কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের মৃত্যুর খবরটা শুটিংয়ে এসেই জানতে পেরেছিলেন ভারতী। যাকে দেখে কাজ শিখেছেন, তিনি যে নেই প্রথমে বিশ্বাসই হয়নি তাঁর। ধাতস্থ হতেই সামলে নিতে হয়েছে নিজেকে। কমেডি শো’র শুটিংয়ে এসেছেন তিনি। কী করেই বা কাঁদবেন। ভারতীর কথায়, “কষ্টে আছি, তবু কাউকে বলতে পারছি না, আমি কাঁদতে চাই”।

সংবাদ সংস্থা আইএনএনএসকে ভারতী আরও বলেন, “কিছু দিন আগেই তাঁর স্ত্রীর সঙ্গে আমার কথা হয়েছিল, তিনি আমাকে জানান রাজুজি সুস্থ হয়ে যাবে। বলেছিল তাঁর জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করতে। আমি তাও করেছিলাম। কিন্তু কী হল। মানুষটাই আর রইলেন না।” আইসিইউতে ৪৩ দিন কাটানোর পর বুধবার দিল্লির এক বেসরকারি হাসপাতালে প্রয়াত হল রাজু শ্রীবাস্তব। বয়স হয়েছিল ৫৮ বছর। ট্রেডমিল করার সময় হৃদরোগে আক্রান্ত হন রাজু। মস্তিষ্ক সাড়া দিচ্ছিল না তাঁর। ছিলেন অচৈতন্য। ভেন্টিলেশনে কৃত্তিম উপায়ে শ্বাসপ্রশ্বাস চালু রাখার চেষ্টা করা হয়েছিল। তিনি যে আশঙ্কাজনক সে কথা বারেবারেই জানাচ্ছিলেন চিকিৎসকেরা। রাজুর খবর নিতে তাঁর স্ত্রীকে ফোন করেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুধু মোদীই নন কৌতুকশিল্পী কেমন আছে তা জানতে ফোন করেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। অনুরাগীরাও একমনে করছিলেন প্রার্থনা। মাঝে চিকিৎসায় সাড়াও দিচ্ছিলেন তিনি। কিন্তু শেষরক্ষা হয়নি। চলে গেলেন রাজু।

‘বিগবস’ থেকে শুরু করে ‘কপিল শর্মা’র শো– এ সবেই নিজের অবদান রেখেছেন রাজু। বেশ কিছু বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ‘ইন্ডিয়া’জ লাফটার চ্যাম্পিয়ন’-এও বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। সাম্প্রতিক অতীতে জিমে অথবা জিম থেকে ফিরে মৃত্যুর ঘটনা চাক্ষুষ করেছেন সকলেই। সম্প্রতি জিম করতে গিয়ে এই শহরেই মৃত্যু হয়েছে ১৯ বছরের এক তরুণীর। অতীতে তাঁর কোভিড হয়েছিল। এ ছাড়াও টানা তিন ঘণ্টা জিম করেই ক্রিকেট খেলতে নেমে প্রাণ হারিয়েছেন ছোট পর্দায় পরিচিত অভিনেতা আসিফ শেখ। এই মৃত্যুর শেষ কোথায়?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla