Raju Srivastava funeral: আর দেখা হবে না কোনওদিন, রাজুকে শেষবিদায় জানাতে এসে কান্নায় ভেঙে পড়লেন স্ত্রী

Raju Srivastava funeral: বুধবার প্রয়াত হন রাজু শ্রীবাস্তব। হাসপাতাল সূত্র অনুযায়ী, সাড়ে দশটা নাগাদ প্রয়াত হল তিনি। প্রায় ৪১ দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন রাজু।

Raju Srivastava funeral: আর দেখা হবে না কোনওদিন, রাজুকে শেষবিদায় জানাতে এসে কান্নায় ভেঙে পড়লেন স্ত্রী
কান্নায় ভেঙে পড়লেন রাজুর স্ত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2022 | 10:16 AM

শেষ দিন পর্যন্তও আশা রেখেছিলেন কৌতুক শিল্পী রাজু শ্রীবাস্তবের স্ত্রী শিখা শ্রীবাস্তব। ৪১ দিন ধরে একমনে করেছিলেন প্রার্থনা। ভেবেছিলেন মিরাকল ঘটিয়ে স্বামী হয়তো ফিরে আসবেনই। কিন্তু না, রাজু ফিরে আসেননি। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার যমুনার তীরে বিলীন হয়ে গিয়েছে তাঁর দেহ। স্বামীকে শেষবিদায় জানাতে এসে শিখার অবস্থা আপনার চোখেও জল আনবেই। দীর্ঘদিনের সঙ্গী আর নেই, আর ফিরবে না কোনওদিনই– প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন স্বামীর মরদেহকে জড়িয়ে ধরেই হাউহাউ করে কাঁদতে থাকেন শিখা। তাঁকে থামানো যাচ্ছিল না কিছুতেই। দিল্লির নিগামবোধ ঘাটে যখন রাজুর নশ্বর দেহ ছাই হয়ে যাচ্ছে তখন ছেলেও সামলাতে পারেননি নিজেকে। বাবা যে ফিরবেন আবার– এ আশা যে তিনিও করেছিলেন।

বুধবার প্রয়াত হন রাজু শ্রীবাস্তব। হাসপাতাল সূত্র অনুযায়ী, সাড়ে দশটা নাগাদ প্রয়াত হল তিনি। প্রায় ৪১ দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন রাজু। ট্রেডমিল করার সময়ে আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। ভেন্টিলেশনে কৃত্তিম উপায়ে শ্বাসপ্রশ্বাস চালু রাখার চেষ্টা করা হয়েছিল। তিনি যে আশঙ্কাজনক সে কথা বারেবারেই জানাচ্ছিলেন চিকিৎসকেরা। রাজুর খবর নিতে তাঁর স্ত্রীকে ফোন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুধু মোদীই নন কৌতুকশিল্পী কেমন আছে তা জানতে ফোন করেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। অনুরাগীরাও একমনে করছিলেন প্রার্থনা। মাঝে খবর এসেছিল তিনি ভাল আছেন। ক্রমে সুস্থতার দিকে এগচ্ছেন। তবে সে সব প্রার্থনাকে বিফল করে হার মানলেন রাজু। চলে গেলেন না ফেরার দেশে।

কমেডি দুনিয়ায় পরিচিত নাম রাজু। তাঁর ভক্তসংখ্যাও অগুণতি। ‘বিগবস’ থেকে শুরু করে ‘কপিল শর্মা’র শো– এ সবেই নিজের অবদান রেখেছেন রাজু। সম্প্রতি ‘ইন্ডিয়া’জ লাফটার চ্যাম্পিয়ন’-এও বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। বেশ কিছু বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। এদের মধ্যে রয়েছে ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ , ‘বাজিগর’-এর মতো সুপারহিট ছবিতে দেখা গিয়েছে তাঁকে।