Big Boss 15: আচমকাই অসুস্থ! শো ছেড়ে হাসপাতালে ভর্তি রাকেশ, তাঁকে নিয়ে ‘রসিকতা’ সহপ্রতিযোগীর

মুম্বইয়ের সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে গত ৮ তারিখ আচমকাই কিডনিতে ব্যথা শুরু হয় রাকেশের। পরের দিনই তাঁকে বিগবসের বাড়ি থেকে বের করে মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Big Boss 15: আচমকাই অসুস্থ! শো ছেড়ে হাসপাতালে ভর্তি রাকেশ, তাঁকে নিয়ে 'রসিকতা' সহপ্রতিযোগীর
রাকেশ বাপাট।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2021 | 7:22 PM

দিন তিনেক আগেই হাসপাতালে আচমকাই কিডনিতে মারাত্মক ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছেন বিগবস ১৫-র অন্যতম ওয়াইল্ড কার্ড এন্ট্রি রাকেশ বাপাট। চিকিৎসকেরা জানিয়েছেন, কিডনিতে পাথর হয়েছে রাকেশের। রাকেশের অবর্তমানে তাঁকে নিয়ে রসিকতা করেঅভিনেতার প্রাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরার রোষের মুখে সিজনের আর এক প্রতিযোগী বিশাল কোটিয়ান।

মুম্বইয়ের সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে গত ৮ তারিখ আচমকাই কিডনিতে ব্যথা শুরু হয় রাকেশের। পরের দিনই তাঁকে বিগবসের বাড়ি থেকে বের করে মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত তিনি সেখানে চিকিৎসাধীন। সুস্থ হলে ফিরে আসার মতো অবস্থায় থাকলে আবারও বিগবসের বাড়িতে দেখা যাবে তাঁকে। বিগবস ওটিটি থেকেই শিল্পা শেট্টির বোন শমিতার সঙ্গে এক বিশেষ সম্পর্কে জড়িয়েছেন রাকেশ। বিগবসের ১৫তম সিজনে তিনি ঢুকেছিলেন ওয়াইল্ড কার্ড। সেখানেও রাকেশকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন শমিতা। তাঁদের অত কাছাকাছি আসতে দেখে বিশালকে অন্য প্রতিযোগীদের বলতে শোনা যায়, রাকেশ এখন অনেক কাজ পাবে। শিল্পা শেট্টি ও শমিতা শেট্টির জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ও অনেক দূর যাবে।

বিশালের এই বক্তব্যই নেটদুনিয়ায় ভাইরাল হতে প্রতিযোগীর উপর ক্ষোভ উগরে দিয়েছেন রাকেশের অরাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরা। তিনি টুইটাতে বিশালকে উদ্দেশ্য করে লেখেন, “এরা হল সেই মানুষ যারা পিছনে কথা বলে। তারপর সেটা নিয়ে একগাদা অজুহাত দেয়। দর্শকেরা যদি আপনাদের এ রকম মানুষ পছন্দ না হয় তবে এদেরকে শো’থেকে ভোটআউট করে দিন।”

এর আগে শমিতার সঙ্গে রাকেশের সম্পর্ক নিয়ে মুখ খোলেন রাকেশের প্রাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরা। তিনি জানান, রাকেশকে শো’য়ে দেখে তিনি বেশ উপভোগ করছেন গোটা বিষয়টি। তাঁর কথায়, “রাকেশ এমন একজন মানুষ যদি কোনও জায়গায় দুইজনের বেশি মানুষ থাকে ওর মনে হয় ভিড় হয়ে গিয়েছে। চিৎকার চেঁচামেচি ওর পছন্দ নয়। আর নতুন সম্পর্কে রাকেশ যদি খুশি থাকে আমিও খুশি। ওটা ওর ব্যক্তিগত বিষয়।”

আরও পড়ুন- Bratya Basu: ‘অন্য ছবি দিন, ডিকশনারি নয়’, গোয়া ফিল্ম ফেস্টিভ্যালে ‘ব্রাত্য’ মন্ত্রীর সিনেমা!