Bengali Serial TRP: গাঁটছড়া না মিঠাই– টিআরপি তালিকায় কে থাকল এগিয়ে, কে-ই বা হল দ্বিতীয়-তৃতীয়?

Bengali Serial TRP: কে হল এই সপ্তাহের প্রথম? মিঠাই নাকি গাঁটছড়া কার ভাগ্যে শিকে ছিড়ল? কেই বা পিছিয়ে গেল? বিস্তারিত রইল আপনার জন্য।

Bengali Serial TRP: গাঁটছড়া না মিঠাই-- টিআরপি তালিকায় কে থাকল এগিয়ে, কে-ই বা হল দ্বিতীয়-তৃতীয়?
গাঁটছড়া না মিঠাই-- টিআরপি তালিকায় কে থাকল এগিয়ে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2022 | 1:59 PM

আবারও এক বৃহস্পতিবার। আবারও গরম গরম টিআরপির তালিকা। কে হল এই সপ্তাহের প্রথম? মিঠাই নাকি গাঁটছরা কার ভাগ্যে শিকে ছিড়ল? কেই বা পিছিয়ে গেল? বিস্তারিত রইল আপনার জন্য।

টিআরপির তালিকা বলছে, গাঁটছড়া এ সপ্তাহেও প্রথম স্থানেই রয়েছে। অন্যদিকে মিঠাই রয়েছে দ্বিতীয় স্থানে। গাঁটছড়ার সঙ্গে তার পার্থক্য খুব একটা বেশি নয়। গাঁটছড়া পেয়েছে ৯.৯। অন্যদিকে মিঠাই পেয়েছে ৯.৩। তৃতীয় কে হয়েছে, নিশ্চয়ই কৌতূহল জাগছে মনে? মন ফাগুন ভক্তগণ, আপনাদের জন্য খারাপ খবর রয়েছে। গত সপ্তাহে ৯.২ পেয়ে দ্বিতীয় হওয়া ধারাবাহিকটি কিন্তু এই সপ্তাহে প্রথম স্থানে নেই। বরং তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে, গত সপ্তাহে চতুর্থ স্থানে থাকা ধারাবাহিক আলতা ফড়িং। সে পেয়েছে ৮.৭। প্রথম তিনে না থাকলেও চতুর্থ স্থানে রয়েছে মন ফাগুন। সে পেয়েছে ৮.৫। পয়েন্ট একের ব্যবধানে পঞ্চম স্থানেই রয়েছে অনুরাগের ছোঁয়া। এই মুহূর্তে বেশ জমাটি হয়ে উঠেছে ধারাবাহিকটি। আনা হয়েছে বিয়ের প্লট। সেই প্রতিচ্ছবিই দেখা গিয়েছে টিআরপি তালিকাতেও। সে পেয়েছে ৮.৪।

মিঠাইয়ের দ্বিতীয় হওয়া বাদে জি-বাংলার আর এক ধারাবাহিক উমা রয়েছে সপ্তম স্থানে। সে পেয়েছে ৮.১। আগের সপ্তাহে ৭.৯ মার্কস পেয়ে উমা হয়েছিল অষ্টম। ধুলোকণাকে দেখা গিয়েছিল সপ্তম স্থানে। একেবারে দুই থেকে সোজা সাত নম্বরে নেমে এসেছিল ধুলোকণা ধারাবাহিকটি। এই সপ্তাহে ধুলোকণা কোথায়? সে হয়েছে অষ্টম। প্রাপ্ত নম্বর ৭.৮।

অর্থাৎ আগের সপ্তাহের থেকেও এই সপ্তাহে নম্বর কমেছে তাঁর। নবম ও দশম এই দুই স্থানই ধরে রেখেছে জি-বাংলার প্রায় নতুন দুই ধারাবাহিক। গৌরী এল হয়েছে নবম। পেয়েছে ৭.৭। অন্যদিকে পিলুর প্রাপ্ত নম্বর ৭.৪। এ সপ্তাহতেও তালিকাতে নেই লক্ষ্মী কাকিমা সুপারস্টার। এমনকি সদ্য শুরু হওয়া ধারাবাহিক গুড্ডিও টিআরপি তালিকায় একেবারে তলানিতে। সে পেয়েছে ৪.৩। প্রতি সপ্তাহে দর্শকের হাতেই নির্ধারিত হয় ধারাবাহিকের ভাগ্য। কী হতে চলেছে আগামী সপ্তাহে? উত্তরের আশায় মেগাপ্রেমীরা।

আরও পড়ুন- স্বরার জিনিসপত্র নিয়ে ‘চম্পট’ অ্যাপ ক্যাব চালকের! অভিযোগ জানাতেই জুটল কটাক্ষ