Swara Bhasker: স্বরার জিনিসপত্র নিয়ে ‘চম্পট’ অ্যাপ ক্যাব চালকের! অভিযোগ জানাতেই জুটল কটাক্ষ

Swara Bhasker: সাম্প্রতিক যে কোনও ঘটনায় বরাবরই সরব স্বরা। মাস কয়েক আগে তিনি কঙ্গনা রানাওয়াতের সঙ্গে তরজাতেও জড়িয়েছিলেন। সমস্যার সূত্রপাত বলিউডের আইটেম সং নিয়ে।

Swara Bhasker: স্বরার জিনিসপত্র নিয়ে 'চম্পট' অ্যাপ ক্যাব চালকের! অভিযোগ জানাতেই জুটল কটাক্ষ
স্বরা ভাস্কর।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2022 | 1:21 PM

অ্যাপ ক্যাব চালকের বিরুদ্ধে জিনিস নিয়ে চম্পটের অভিযোগ আনলেন স্বরা ভাস্কর। কিন্তু অভিযোগ জানাতেই ব্যাপক হারে ট্রোল্ড হলেন তিনি। নেটিজেনদের এক বড় অংশের নিদান, ‘ওকে বিশ্বাস করবেন না’।

অ্যাপ ক্যাব চালকের বিরুদ্ধে ঠিক কোন জিনিস নিয়ে চম্পট দেওয়ার অভিযোগ আনলেন স্বরা? অভিনেত্রীর অভিযোগে চালক তাঁর গ্রসারি অর্থাৎ মুদির জিনিস নিয়েই পালিয়ে গিয়েছেন। তবে ঘটনাটি ঘটেছে বিদেশের মাটিতে। এই মুহূর্তে লস এঞ্জেলসে রয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই টুইটারে সংশ্লিষ্ট অ্যাপ ক্যাব কোম্পানিটিকে ট্যাগ করে স্বরা লেখেন, লস এঞ্জেলসে আপনাদের এক চালক মুদিখানা থেকে কেনা আমার সব জিনিস নিয়ে চলে গিয়েছে। আমি প্রিঅ্যাড স্টপে ছিলাম। সেই মুহূর্তেই এই ঘটনাটি ঘটেছে। কিন্তু আপনাদের অ্যাপে অভিযোগ জানাবার কোনও ব্যবস্থাই নেই।” স্বরা আরও লেখেনম “আমি জিনিস হারিয়ে ফেলিনি। ওই চালক নিয়ে গিয়েছে। আমি কি আমার জিনিস ফেরত পেতে পারি?”

ক্যাব কোম্পানি থেকে উত্তরও পেয়েছে স্বরা। তাদের তরফে লেখা হয়েছে, “যে অভিজ্ঞতার সম্মুখীন আপনাকে হতে হল তা আমাদের মানদন্ড নয়। আমার সরাসরি সেই ব্যক্তিকে যোগাযোগ করেছি। যত শীঘ্র সম্ভব ব্যাপারটি ঠিক করার ব্যবস্থা করছি আমরা।”

অ্যাপ ক্যাব কোম্পানি থেকে আশ্বাস মিললেও টুইটারেত্তিদের তরফে ঘটনায় ব্যাপক হারে ট্রোল্ড হতে হয় স্বরাকে। কেউ লেখেন তিনি মিথ্যে কথা বলছেন আবার কারও মন্তব্য, ‘ওকে একদম বিশ্বাস করবেন না’। তাতে অবশ্য বিশেষ ভাবিত নন স্বরা। আপাতত তিনি অপেক্ষায় তাঁর মুদির দোকানের হারিয়ে যাওয়া জিনিসের।

সাম্প্রতিক যে কোনও ঘটনায় বরাবরই সরব স্বরা। মাস কয়েক আগে তিনি কঙ্গনা রানাওয়াতের সঙ্গে তরজাতেও জড়িয়েছিলেন। সমস্যার সূত্রপাত বলিউডের আইটেম সং নিয়ে। উল্লেখ্য, আইটেম সং-এ নাচ করার প্রসঙ্গে আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফকে একহাত নিয়েছিলেন কঙ্গনা। কঙ্গনা দাবি করেছিলেন, তিনি কখনই আইটেম সং-এ নাচ করেননি। বরং তাঁর কাছে প্রস্তাব এলেও তিনি নাকচ করেছেন।

এই তিন অভিনেত্রীর সমর্থনে টুইট করে স্বরা ২০১৩ সালে কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘রাজ্জো’ ছবির একটি দৃশ্য টুইট করেন। ওই ছবিতে একটি ড্যান্স নাম্বারেই নাচ করতে দেখা গিয়েছিল কঙ্গনাকে। স্বরা লিখেছিলেন “এই আইটেম নাম্বারে আপনার নাচ খুবই ভাল লেগেছে কঙ্গনা। আপনি সত্যিই একজন দারুণ পারফর্মার এবং নৃত্যশিল্পী। আপনার আগামী কাজের জন্য অপেক্ষায় রইলাম।” কঙ্গনাও স্বরাকে বি-লিস্টার বলে আক্রমণ করেন। জল গড়ায় বহুদূর।

আরও পড়ুন- ‘হয়তো ওঁর মনের মধ্যে অনেক ক্ষোভ ছিল,’ কাঁদতে-কাঁদতে কেন বললেন ঋতুপর্ণা?