Bengali Serial TRP: অবিশ্বাস্য কাণ্ড! ফাটিয়ে দিল ‘লক্ষ্মী কাকিমা’, প্রথম তিনেও জায়গা হল না ‘মিঠাই -গাঁটছড়ার’

Bengali Serial TRP: টিআরপি তালিকায় এই সপ্তাহে ফাটিয়ে দিয়েছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। ক্যাপ বন্দুক নিয়ে উদ্ধারে যতই ট্রোল্ড হন না কেন ফলাফল বের হতেই 'কাকিমা'র মুখে বিজয়ীর চওড়া হাসি।

Bengali Serial TRP: অবিশ্বাস্য কাণ্ড! ফাটিয়ে দিল 'লক্ষ্মী কাকিমা', প্রথম তিনেও জায়গা হল না 'মিঠাই -গাঁটছড়ার'
ফাটিয়ে দিল 'লক্ষ্মী কাকিমা',
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2022 | 1:30 PM

রিপোর্ট কার্ড বেরিয়ে গিয়েছে। আর বেরিয়ে যেতেই হিসেব হয়ে গিয়েছে ওলটপালট। টিআরপি তালিকায় এই সপ্তাহে ফাটিয়ে দিয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। ক্যাপ বন্দুক নিয়ে উদ্ধারে যতই ট্রোল্ড হন না কেন ফলাফল বের হতেই ‘কাকিমা’র মুখে বিজয়ীর চওড়া হাসি। তাঁর ঝড়ে উড়ে গিয়েছে একদা শীর্ষ স্থানে বসে থাকা ‘মিঠাই’ আর ‘গাঁটছড়া’ও।

না, প্রথম হয়নি ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। এই সপ্তাহে সে রয়েছে দ্বিতীয় স্থানে। তবে একদা সেরা দশেও জায়গা না পাওয়া ধারাবাহিকে এই উন্নতি অনুরাগীদের জন্যও বেশ গর্বের। কে হয়েছে প্রথম? এই নিয়ে টানা তিন সপ্তাহ ধরে প্রথম স্থানে লালন-ফুলঝুরির কেমিস্ট্রি। ‘ধুলোকণা’ এবারেও ৮.৪ নম্বর নিয়ে রয়েছে প্রথম স্থানে। তবে প্রথম স্থানে থাকলেও এই সপ্তাহে ধারাবাহিকটি নম্বর কমেছে। গত সপ্তাহে সে পেয়েছিল ৯.৩। অন্যদিকে দ্বিতীয় স্থানাধিকারী লক্ষ্মী কাকিমা পেয়েছে ৭.৭ নম্বর। তিন নম্বরে রয়েছে ‘গৌরী এল’। ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৩।

চতুর্থ স্থান নিয়ে এই সপ্তাহে চলেছে জোর হাড্ডাহাড্ডি। ৭.২নম্বর নিয়ে এই সপ্তাহে চার নম্বরে রয়েছে তিন-তিনটি ধারাবাহিক। এই তিনজনই আবার প্রায়শই থাকে প্রথম ৩-এ। মিঠাই, গাঁটছড়া ও আলতা ফড়িং– এই তিন ধারাবাহিকই এই সপ্তাহে ৭.২ পেয়েছে। পঞ্চম স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া। ওই ধারাবাহিক পেয়েছে ৬.৫ নম্বর। অন্যদিকে মন ফাগুনকে দেখা গিয়েছে ষষ্ঠ স্থানে। সে পেয়েছে ৬.১। এই সপ্তাহ থেকেই শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’। প্রথম সপ্তাহতেই ছোট্ট বোধি জায়গা করে নিয়ে প্রথম দশে। সে হয়েছে সপ্তম। পেয়েছে ৬.০। ওই একই স্থানে একই নম্বর পেয়ে রয়েছে উমা। তবে সামগ্রিক ভাবে এই সপ্তাহে প্রতিটি ধারাবাহিকের নম্বর তুলনায় কমেছে। আগামী সপ্তাহেও কি পারবে ‘লালন-ফুলঝুরি’ তাঁদের প্রথম স্থান ধরে রাখতে? নাকি মেগা কামব্যাক হবে একদা টপার ‘মিঠাই’ ও ‘গাঁটছড়া’র? তা জানতেই মুখিয়ে সকলেই।