Bigg Boss 15: পর পর তিন জন! বিগবস থেকে বেরিয়ে গেলেন জয়-বিশাল-নেহা

প্রসঙ্গত, সূত্র বলছে এই সিজনে বিগবসের টিআরপি প্রথম থেকেই তলানিতে। নির্মাতাদের শেষ ভরসা এই তিন ওয়াইল্ড কার্ড। আগের দুই সিজনের যাদু এই সিজনে এখনও পর্যন্ত দেখা যায়নি।

Bigg Boss 15: পর পর তিন জন! বিগবস থেকে বেরিয়ে গেলেন জয়-বিশাল-নেহা
জয়-নেহা-বিশাল।

জমে উঠেছে বিগবসের ১৫ তম সিজনে। প্রতিযোগীরা বাদ পড়ছে ম্যারাথন গতিতে। বিগবস হাউজে সাংবাদিক সম্মেলন হওয়ার পর থেকেই যেন আলাদা গতি নিয়েছে এই রিয়ালিটি শো’টি। বুধবারই বাদ পড়েছিলেন সিম্বা নাগপাল এবার একই দিনে তিন জন। বাদ পড়লেন নেহা ভাসিন, জয় ভানুশালী ও বিশাল কতিয়ান।

বিগবসের লাইভ ফিড চলছে। যেখানে ভুট অ্যাপে প্রতিযোগীদের সরাসরি দেখে ভোট দিতে পারছেন দর্শকরা। বটম ৬-এ যারা ছিলেন তাঁদের রিস্ক ছিল বেশি। ঘরের বাকি সদস্যদের মনোরঞ্জন করতে হত তাঁদের। কিন্তু সেই টাস্কে পাশ করতে পারেননি জয়-নেহা ও বিশাল। যদিও জয় ও বিশাল একই দিনে বেরিয়ে যাওয়ায় মন খারাপ ঘরের বাকি সদস্যদের। শেষ পর্বের দিকে যত এগচ্ছে ততই যেন পাশা ঘুরছে বিগবসের। প্রসঙ্গত, বিগবসের ঘরে এই বটম ৬ বেছে দিয়ে গিয়েছিলেন সাংবাদিকরা, যারা গত সপ্তাহে হাজির হয়েছিলেন বিগবসের সেটে।

বিগবসে ওয়াইল্ড কার্ড হয়ে ঢুকছেন রাখি সাওয়ান্ত, দেবলীনা ভট্টাচার্য, রশ্মি দেশাই। রাখি মানেই বিনোদনের পাওয়ার প্যাকেজ, অন্যদিকে কম যান না দেবলীনা ও রশ্মি। তাঁরা থাকা মানেই ঘরে কিছু যে একটা হতে চলেছে এ আশা করাই যায়। এর আগেও তাঁরা বিগবসে অংশ নিয়েছেন। আবারও বিগবসের ঘরে এন্ট্রি নিয়ে রশ্মির বক্তব্য, “এই বার অনেক আত্মবিশ্বাস নিয়ে ঘরে ঢুকছি আমি। নিজের সেরাটা দেব। আগের জার্নি থেকে অনেক কিছু শিখেছি। একই ভুল বারবার করব না।”

প্রসঙ্গত, সূত্র বলছে এই সিজনে বিগবসের টিআরপি প্রথম থেকেই তলানিতে। নির্মাতাদের শেষ ভরসা এই তিন ওয়াইল্ড কার্ড। আগের দুই সিজনের যাদু এই সিজনে এখনও পর্যন্ত দেখা যায়নি। এই তিন ওয়াইল্ড কার্ডের উপর নির্ভর করে নিভে যাওয়ার আগে আরও একবার কি জ্বলে উঠবে বিগবস সিজন ১৫? বলবে সময়… ।

 

 

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

আরও পড়ুন- Bollywood: অমিতাভ থেকে অক্ষয়… বলিউডের এই ৫ সফল অভিনেতা অভিনয় করেছেন বি-গ্রেড ছবিতেও!

Click on your DTH Provider to Add TV9 Bangla