চলছে গার্হস্থ্য হিংসার মামলা, কো-স্টার হিমাংশীর সঙ্গেই কি সম্পর্কে করণ মেহরা?

বর্তমানে এক পঞ্জাবি ধারাবাহিকে অভিনয় করছেন করণ। ওই ধারাবাহিকেই তাঁর নায়িকা হিমাংশী। ইনস্টাগ্রামে ধারাবাহিকের এক শটের দৃশ্য শেয়ার করেছিলেন অভিনেত্রী।

চলছে গার্হস্থ্য হিংসার মামলা, কো-স্টার হিমাংশীর সঙ্গেই কি সম্পর্কে করণ মেহরা?
হিমাংশীর সঙ্গে এবং স্ত্রী নিশার সঙ্গে করণ।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 04, 2021 | 6:00 PM

করণ মেহতা এবং নিশা রাওয়ালের মধ্যে ঝামেলা অব্যাহত। করণ দাবি করেছেন স্ত্রী নিশা নাকি বাইপোলার ডিজঅর্ডারে ভুগছেন। অন্যদিকে নিশার দাবি বিবাহ বহির্ভূত সম্পর্কে রয়েছেন করণ। এরই মধ্যে করণের কো-স্টার হিমাংশী পরাশরের এক ইনস্টাগ্রাম চ্যাট নিয়ে গুঞ্জন বাড়ছে।

বর্তমানে এক পঞ্জাবি ধারাবাহিকে অভিনয় করছেন করণ। ওই ধারাবাহিকেই তাঁর নায়িকা হিমাংশী। ইনস্টাগ্রামে ধারাবাহিকের এক শটের দৃশ্য শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে মাটিতে তিনি বসে রয়েছেন, তাঁকে দৌড়ে এসে তুলছে করণ। ক্যাপশনে হিমাংশী লিখেছিলেন, “করণ বলে আমি নাকি মাটির মানুষ। আমি জানি তা ঠিক নয়।” এর পরেই তাঁর কমেন্ট বক্সে করণ লেখেন, “আমি বলি এতটাও নিচে নামা ঠিক নয় যে নামতে নামতে একেবারে মাটিতে পড়ে যাও।” হিমাংশীও উত্তর ফিরিয়ে দেন। তিনি লেখেন, “তোমার জন্য যেখানে খুশি নামতে পারি।” এর পরেই নেটিজেনদের একাংশের প্রশ্ন তবে কি স্ত্রী নিশার অভিযোগই সত্যি? বিবাহ বহির্ভূত কোনও সম্পর্কে জড়িয়েছেন করণ?

View this post on Instagram

A post shared by HIMANSHI (@himanshiparashar)

সোমবারই স্বামী করণের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগে মামলা দায়ের করেছিলেন নিশা। মঙ্গলবার জামিনে মুক্তি পেয়ে স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছিলেন করণও। রণের কথায়, “বেশ কিছু বছর ধরেই আমাদের সম্পর্ক খারাপ হতে শুরু করে। আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিই। যেহেতু আমাদের এক সন্তান রয়েছে তাই তাঁকে সুরক্ষিত ভবিষ্যৎ দেওয়ার উদ্দেশ্যেই আমরা এক আলোচনা বসি। হাজির ছিল নিশা রাখি ভাই রিতেশ শেঠিয়াও।” করণের অভিযোগ, নিশা নাকি তাঁর কাছে থেকে এক বড় রকমের খোরপোশ দাবি করেন, এই নিয়েই বাকবিতণ্ডা শুরু হলে করণের গায়ে থুতু ছিটিয়ে দেন নিশা, নিজেই দেওয়ালে মাথা ঠুকতে শুরু করেন। করণ আরও অভিযোগ করেন নিশার ভাইও নাকি তাঁকে এবং তাঁর পরিবারকে হত্যার হুমকি দেয়।যদিও নিশার অভিযোগ, গায়ে হাত তুলেছেন করণই।

আরও পড়ুন- প্রিয়াঙ্কার পোস্টে ফিরল রাহুলের ‘স্মৃতি’, অভিনেত্রীর ক্যাপশন নিয়ে জোর জল্পনা টলিপাড়ায়

২০০৮ সালে এক সিরিয়ালের সেটে দেখা হয় নিশা এবং করণের। সেখান থেকেই বন্ধুত্ব, প্রেম এবং ২০১২ সালে বিয়ে। তাঁদের এক সন্তানও রয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla